শিরোনাম :

কথিত বন্দুকযুদ্ধে নিহত ২


বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৫৯ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কথিত বন্দুকযুদ্ধে নিহত ২

ঢাকা: রাজধানীর শ্যামলী ও যশোরের শার্শায় কথিত বন্দুকযুদ্ধে দুই ব্যক্তি নিহত হয়েছেন বলে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে দাবি করা হয়েছে। বাহিনীর দাবি, নিহতরা মাদক ব্যবসায়ী।

বুধবার ভোরে শ্যামলীতে এবং ভোররাত সাড়ে ৩টার দিকে যশোরের শার্শা উপজেলার কুচেমোড়া এলাকায় এ দুটি ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে বলে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে দাবি করা হয়েছে।

শ্যামলীতে নিহত ব্যক্তির নাম মেহেদি (৩২) বলে জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। যশোরে নিহত ব্যক্তির পরিচয় জানাতে পারেনি পুলিশ।

র‍্যাবের মিডিয়া অ্যান্ড লিগ্যাল উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ সকালে গণমাধ্যমের কাছে দাবি করেন, ‘শ্যামলীতে মাদক উদ্ধার অভিযানে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে মেহেদী নামের এক চোরাকারবারি নিহত হয়েছেন। আজ ভোর ৬টার দিকে এ ঘটনা ঘটে। মেহেদীর বিরুদ্ধে ১৭টি মামলা রয়েছে।’

‘এ সময় গোলাগুলিতে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে গুলিসহ বিদেশি রিভলবার ও বিপুল পরিমাণ হেরোইন উদ্ধার করা হয়েছে,’ যোগ করেন মুফতি মাহমুদ।

এদিকে আমাদের যশোরের প্রতিনিধি সাইফুল ইসলাম সজল শার্শা থানার উপপরিদর্শক (এসআই) আবুল হাসানের বরাত দিয়ে জানিয়েছেন, গতকাল রাত সাড়ে ৩টার দিকে কুচেমোড়া এলাকায় গোলাগুলির খবর পেয়ে পুলিশ সেখানে গেলে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে।

গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে দুই কেজি গাঁজা, একটি ওয়ানশুটার গান ও একটি গুলি উদ্ধার করা হয় বলেও দাবি করেন এসআই আবুল হাসান।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন