শিরোনাম :

সুন্দর, সুস্থ ও গতিময় আধুনিক ঢাকা গড়তে চাই


শুক্রবার, ৮ মার্চ ২০১৯, ০৭:৪৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সুন্দর, সুস্থ ও গতিময় আধুনিক ঢাকা গড়তে চাই

ঢাকা: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, সাবাইকে নিয়ে তিনি একটি সুন্দর, সুস্থ ও গতিময় আধুনিক ঢাকা গড়তে চাই।

তিনি বলেন, আমরা যারা ঢাকায় বসবাস করি, নিজের ঘরকে যেমন ঘুছিয়ে রাখি, গোটা শহরটিকেও তেমনি ঘুছিয়ে রাখব। তাহলেই আমাদের প্রিয় ঢাকাকে বিশ্বের উন্নত শহরগুলোর মতো বসবাস উপযোগী একটি শহরে রূপান্তরিত করতে পারব।

শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে সিটি কর্পোরেশনের কাউন্সিলরদের সঙ্গে নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে নবনির্বাচিত মেয়র মো. আতিকুল ইসলাম এসব কথা বলেন।

ডিএনসিসি মেয়র বলেন, ঢাকা সিটির জলাবদ্ধতা দূরীকরণ, যানজট নিরসন, খেলার মাঠ উদ্ধার ও মশা নিয়ন্ত্রণে অগ্রাধিকার ভিত্তিতে তিনি কাজ করবেন তিনি। এক্ষেত্রে তার জন্য সময় কোনো চ্যালেঞ্জ হয়ে দাঁড়াবে না। তিনি এখন থেকেই কাজ শুরু করবেন। সব কাজে তিনি সরকার, রাজনীতিবিদ, সর্বোপরি ঢাকাবাসীদের সমর্থন ও সহযোগিতা পাবেন বলে বিশ্বাস করেন।

এরআগে সিটি মেয়র সমাধিসৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা রবীন্দ্রশ্রী বড়ুয়া, এফবিসিসিআইয়ের সভাপতি সফিউল ইসলাম মহিউদ্দিন, সিনিয়র সহসভাপতি শেখ ফজলে ফাইম, বিজিএমএর সভাপতি সিদ্দিকুর রহমান, ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর, সিটি কর্পোরেশনের কর্মকর্তা ও কর্মচারীরা অংশ নেন।

পরে সিটি মেয়র বঙ্গবন্ধু ভবনে যান এবং সেখানে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন