শিরোনাম :

নিজের ক্যাম্পাসে যাচ্ছেন ভুটানের প্রধানমন্ত্রী


রবিবার, ১৪ এপ্রিল ২০১৯, ০৯:৪৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

নিজের ক্যাম্পাসে যাচ্ছেন ভুটানের প্রধানমন্ত্রী

ময়মনসিংহ,১৪ এপ্রিল ২০১৯(বাংলাপ্রেস): ময়মনসিংহে আসছেন ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেরিং। তার আগমনে ময়মনসিংহ মেডিক্যাল কলেজের ক্যাম্পাস সজ্জিত করা হয়েছে।

নিজের ছাত্র জীবনের স্মৃতির টানে রোববার তিনি ময়মনসিংহ মেডিক্যাল কলেজের মিলনায়তনে উপস্থিত হয়ে বক্তব্য দেবেন। লোটে শেরিং ময়মনসিংহ মেডিক্যাল কলেজের শিক্ষার্থী ছিলেন।

ময়মনসিংহ জেলা প্রশাসন ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ সূত্রে জানা যায়, সকাল ১০টা ৪০মিনিটে লোটে শেরিং হেলিকপ্টারযোগে ময়মনসিংহে অবতরণ করবেন। বেলা ১১টায় তিনি ময়মনসিংহ মেডিক্যাল কলেজের মিলনায়তনে উপস্থিত থাকবেন।

লোটে শেরিংয়ের এটি রাষ্ট্রীয় সফর। তার নিরাপত্তায় পর্যাপ্ত ব্যবস্থা নেয়া হয়েছে। সফরে তিনি ময়মনসিংহ মেডিক্যাল কলেজের শিক্ষার্থীদের উদ্দেশে বক্তব্য দেবেন। অনুষ্ঠানে ময়মনসিংহে কর্মরত গুরুত্বপূর্ণ সরকারি কর্মকর্তা ও শহরের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা উপস্থিত থাকবেন।

ময়মনসিংহ মেডিক্যিাল কলেজে অধ্যায়নকালে লোটে শেরিংয়ের ৭৭ জন সহপাঠী উপস্থিত থাকবেন। বাংলাদেশ থেকে ভুটানে বিশেষজ্ঞ চিকিৎসক নেওয়ার বিষয়েও আলোচনা হতে পারে। ময়মনসিংহের জেলা প্রশাসক সুভাষ চন্দ্র বিশ্বাস বলেন, এটি ভুটানের প্রধানমন্ত্রীর রাষ্ট্রীয় সফর। ময়মনসিংহ মেডিক্যাল কলেজে তিনি পড়াশোনা করেছেন। নিজের শিক্ষা প্রতিষ্ঠানের টানেই ময়মনসিংহ আসছেন। শেরিংয়ের সঙ্গে ভুটানের স্বাস্থ্যমন্ত্রীও থাকবেন।

ময়মনসিংহ মেডিক্যাল কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেন বলেন, ১৯৯১ সালে ময়মনসিংহ মেডিক্যাল কলেজে ভর্তি হন লোটে শেরিং। তিনি এমবিবিএস কোর্স শেষ করে প্রশিক্ষণ নেন ময়মনসিংহে। ১৯৯৮ সাল পর্যন্ত তিনি ময়মনসিংহ মেডিক্যাল কলেজে ছিলেন। সেই স্মৃতি থেকেই তিনি ময়মনসিংহ মেডিক্যাল কলেজে আসছেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন