শিরোনাম :

মুন্সীগঞ্জের রনি ছাত্রলীগের সহ-সম্পাদক


মঙ্গলবার, ১৪ মে ২০১৯, ০৩:০৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মুন্সীগঞ্জের রনি ছাত্রলীগের সহ-সম্পাদক


ঢাকা: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন মুন্সীগঞ্জের রনি চৌধুরী।

১১ মে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানির স্বাক্ষরিত বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহ সংসদের পুর্নাঙ্গ কমিটিতে রনি চৌধুরীকে সহ-সম্পাদক করে ৩০১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

তিনি তৃনমূল থকে উঠে আসা ছাত্রলীগের একজন। প্রথমে তিনি ওয়ার্ড ছাত্রলীগের সভাপিত, কোলা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী, মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন।

এছাড়া তিনি জাতীয় সংসদ নির্বাচনকালীন সময়ে মুন্সীগঞ্জ-১ সংসদীয় আসনের বাংলাদেশ ছাত্রলীগের সমন্বয়ক হিসেবে সফলতার সাথে তার উপর অর্পিত দায়িত্ব পালন করেন। তার বাড়ী সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের কোলা গ্রামে। ছাত্রলীগ নেতা রনি চৌধুরীর আপন বোন নীলা চৌধুরী ২১শে আগস্ট গ্রেনেড হামলায় আহত হন এবং তিনি ২১শে আগষ্ট গ্রেনেড হামলার মামলায় ১নং সাক্ষী।

রনি চৌধুরী বোন নীলা চৌধুরী বর্তমানে সুইডেন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা। রনির পিতা নাসির উদ্দিন চৌধুরী কোলা ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং বর্তমানে সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা।

রনির আপন ভাই সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং শ্রীনগর সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন এবং বর্তমানে ফ্রান্স আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

ছাত্রলীগ নেতা রনি চৌধুরী বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হওয়ায় মুন্সীগঞ্জ জেলা ও সিরাজদিখান উপজেলাসহ দেশের বিভিন্ন স্থান থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে শুভেচ্ছা জানাচ্ছেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন