শিরোনাম :

রাজধানীতে বন্দুকযুদ্ধে নিহত ২


বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০১৯, ১০:৫৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রাজধানীতে বন্দুকযুদ্ধে নিহত ২

ঢাকা: রাজধানীর বাড্ডা সাতারকুল পাঁচখোলা ও মিরপুর বেড়িবাঁধ এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন।

বুধবার রাত আড়াইটা ও সোয়া ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মহারাজ নামে এক মাদক ব্যবসায়ী ও নাজমুল হাসান ওরফে ব্যঙ্গা বাবু নামে এক সন্ত্রাসী।

র‍্যাব-১ এর এএসপি কামরুজ্জামান বলেন, সাঁতারকুল পাঁচখোলা এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে কয়েকজন পালিয়ে যায় এবং একজন গুলিবিদ্ধ হয়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

র‌্যাব কর্মকর্তা আরো জানান, ঘটনাস্থল থেকে তিন হাজার ইয়াবা, একটি শর্টগান, একটি শুটার গান, কয়েকটি ম্যাগজিন, ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

অপরদিকে র‍্যাব-৪ এর সিনিয়র এএসপি সাজেদুল ইসলাম জানান, গোপন সংবাদে জানতে পারি মিরপুর বেড়িবাঁধ এলাকায় কয়েকজন শীর্ষ সন্ত্রাসী অবস্থান করছে। র‌্যাবের টহল দল সেখানে গেলে সন্ত্রাসীরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি ছুড়লে একজন গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক পৌনে ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন