শিরোনাম :

ঢাকাবাসী উন্নয়নের রূপরেখায় বিপুল সমর্থন দিচ্ছেন: তাপস


শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ০৮:৪৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ঢাকাবাসী উন্নয়নের রূপরেখায় বিপুল সমর্থন দিচ্ছেন: তাপস

ঢাকা:ঢাকা দক্ষিণ সিটিতে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, ঢাকাবাসীর কাছে আমরা যাচ্ছি, উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছি। ঢাকাবাসী সেটা সাদরে গ্রহণ করছেন। উন্নয়নের রূপরেখার পক্ষে বিপুল জনসমর্থন লক্ষ্য করছি।
বুধবার রাজধানীর মুগদাপাড়ায় নির্বাচনী প্রচারকালে এসব কথা বলেন তিনি।
বিএনপি সমর্থিত দুই মেয়র প্রার্থীর নির্বাচন নিয়ে বিভিন্ন অভিযোগের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, তারা জাতীয় রাজনীতির কৌশল হিসেবে নির্বাচনে অংশ নিয়েছেন। এজন্য তারা বিভিন্নভাবে এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টায় রয়েছেন। আর আমরা রয়েছি গণসংযোগে ব্যস্ত।
নির্বাচনী ইশতেহার কবে নাগাদ দেওয়া হবে- জানতে চাইলে তাপস বলেন, নির্বাচনী ইশতেহার নিয়ে কাজ চলছে। একটু বিলম্ব হচ্ছে, কিন্তু নির্বাচনের আগেই তা প্রকাশিত হবে।
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে যুক্ত নতুন ১৮টি ওয়ার্ড নিয়ে পরিকল্পনা জানতে চাইলে তিনি বলেন, এ ওয়ার্ডগুলোতে আধুনিক নগরের সব সুযোগ-সুবিধা দিতে চাই। আমরা ত্রিশ বছরের যে মহাপরিকল্পনা করব, সেখানে এ ১৮টি ওয়ার্ড আধুনিক করার পরিকল্পনাও থাকবে।
এদিন দক্ষিণ সিটির ৬ নম্বর ওয়ার্ডের মুগদাপাড়া সিএনজি স্টেশনের সামনে থেকে গণসংযোগ শুরু করেন তাপস। পরে বিভিন্ন এলাকার মানুষের মধ্যে প্রচারপত্র বিলি ও ভোটপ্রার্থনা করেন। এই ওয়ার্ডের দলসমর্থিত সাধারণ কাউন্সিলর প্রার্থী সিরাজুল ইসলাম এবং সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী মাকসুদা শমসের মাসুমাকে পরিচয় করিয়ে দেন তিনি। তার সঙ্গে আওয়ামী লীগ ও দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন