শিরোনাম :

কক্সবাজার চেম্বার এর কমিটি অনুমোদন


বৃহস্পতিবার, ৩ আগস্ট ২০১৭, ০৪:১২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কক্সবাজার চেম্বার এর কমিটি অনুমোদন

কক্সবাজার প্রতিনিধি: ব্যবসায়ীদের প্রতিনিধিত্বকারী সংগঠন কক্সবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি-এর ২১ সদস্য কমিটি অনুমোদন দিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়।

গত ২৪ জুলাই অনুমোদনপত্রে স্বাক্ষর করেছেন মন্ত্রণালয়ের উপ-সচিব মিরাজুল ইসলাম উকিল, এস.এম. মাসুদুর রহমান ও ডিটিও (অতিরিক্ত সচিব) মোঃ আবদুল মান্নান।

শহরের বাজারঘাটাস্থ আবু সেন্টারের মালিক আবু মোরশেদ চৌধুরী (খোকা) সভাপতি, কলাতলী সায়মন বীচ রিসোর্টের মোঃ সাবেদ উর রহমান সিনিয়র সহ-সভাপতি এবং মেসার্স আলী এন্টারপ্রাইজের সৈয়দ মোহাম্মদ আলীকে সহ-সভাপতি করে আগামী এক বছরের জন্য কমিটি অনুমোদন হয়।

একই সঙ্গে কক্সবাজার চেম্বারের নামে আলী আর্কেড মার্কেট ও হোটেল কোহিনুরে দুইটি গ্রুপের আলাদা সাইনবোর্ড অপসারণ করার নির্দেশ দেয়া হয়। মন্ত্রণালয়ের স্মারক নং-বাম/টিও-১/সি-২/অংশ-৪/৩৬০।

কমিটির পরিচালকেরা হচ্ছেন- আবদুল খালেক, মোহাম্মদ নুরুজ্জামান, উদয় শংকর পাল মিঠু, রইচ উদ্দিন, ইমদাদুল হক, সাইফুল হক, রবীন্দ্র বিজয় বড়য়া, মোহাম্মদ শামসুল ইসলাম হেলালী, মাহামুদুল করিম মাদু, নাজমুল হক চৌধুরী, শফিকুর রহমান, মোঃ ইয়াহিয়া (এম.ডি), শিবলুল করিম, আজমল হুদা, হাসান মেহেদী রহমান, স্বদিপ কুমার শর্মা, আবিদ আহসান সাগর ও এইচ. এম নুরুল আলম।

২০১০ সাল থেকে কক্সবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি-এর নামে পৃথক তিনটি কমিটি ছিল। আলাদা অফিস থেকে তাদের কর্মকান্ড পরিচালিত হতো। এ বিষয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব মিরাজুল ইসলাম উকিলকে আহবায়ক করে তিন জন প্রতিনিধি দিয়ে তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটির তদন্ত শেষে সুপারিশমতে এ কমিটি গঠিত হয়েছে।

আইকে/এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন