শিরোনাম :

জয়পুরহাটে জাতীয় শিক্ষার্থী মূল্যায়ন কর্মশালা অনুষ্ঠিত


শনিবার, ১৭ জুন ২০১৭, ০৪:২৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

জয়পুরহাটে জাতীয় শিক্ষার্থী মূল্যায়ন কর্মশালা অনুষ্ঠিত

ডেস্ক প্রতিবেদন: শিক্ষার্থীর আর্থ-সামাজিক অবস্থা, শিক্ষার্থী ও শিক্ষা ব্যবস্থার দুর্বল দিক গুলো চিহ্নিত করা, প্রধান শিক্ষক সহ অন্যান্য শিক্ষকের বিষিয় ভিত্তিক নিবিড় পেশাগত জ্ঞান সংগ্রহ ও মূল্যায়নের লক্ষ্যে জয়পুরহাটে প্রাইমারী ট্রেনিং ইনস্টিটিউট মিলনায়নে শনিবার দিন ব্যাপী জাতীয় শিক্ষার্থী মূল্যায়ন বিষয়ক এক কর্মশালার আয়োজন করা হয়।

জেলা প্রথমিক শিক্ষা অফিস আয়োজিত কর্মশালায় প্রধান অতিথি ও মুখ্য আলোচক হিসাবে উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক (অর্থ ও রাজস্ব) নবুওয়াত হোসেন সরকার ।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বদরুজ্জেহার সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন প্রাইমারী ট্রেনিং ইনস্টিটিউটের সুপারিনটেনডেন্ট রেজাউল হক, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আশরাফুল কবীর ও এম এ হান্নান।

জাতীয় শিক্ষার্থী মূল্যায়ন কর্মশালায় অংশগ্রহণ করেন পাঁচ উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার, ইউআরসি ইনস্ট্রাক্টর ৪ জন, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ৫ জন , প্রধান শিক্ষক ৫ জন, গণিত বিষয়ের শিক্ষক ১০ ও বাংলা বিষয়ের শিক্ষক ১০ জন।

এ কর্মশালায় অংশগ্রহণ কারী শিক্ষা কর্মকর্তা, শিক্ষকরা শিক্ষার্থী ও শিক্ষা ব্যবস্থার দুর্বল দিক গুলো চিহ্নিত করা এবং তা নিরসন পূর্বক শিক্ষা ব্যবস্থার উৎকর্ষ সাধন ও গুনগত মান উন্নয়ন সংক্রান্ত পরিকল্পনা প্রণয়ন করতে সক্ষম হবেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন