শিরোনাম :
   প্রধান বিচারপতির সরে যাওয়া উচিত ছিল : প্রধানমন্ত্রী    নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক আজ সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)    কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক আর নেই    ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের বিচারের দাবিতে বরিশালে বিক্ষোভ    ১৯ ইয়াবা ব্যবসায়ীকে ১০ বছরের স্বশ্রম কারাদন্ড    বরিশালে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প    গৃহবধূকে নির্যাতনের পর তালাবদ্ধ করে রেখেছে পাষন্ড স্বামী    বরিশালে র‌্যাবের ভূয়া মেজর আটক    বিসিসিতে পশু কোরবানীর জন্য ১৭৪ স্থান নির্ধারণ

২০ জুন থেকে ইবিতে ঈদের ছুটি


সোমবার, ১৯ জুন ২০১৭, ০১:৫৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

২০ জুন থেকে ইবিতে ঈদের ছুটি

ডেস্ক প্রতিবেদন: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ২০ জুন থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম ছুটি ঘোষণা করা হয়েছে। আগামী ৪ জুলাই প্রশাসনিক এবং ৫ জুলাই থেকে সকল একাডেমিক কার্যক্রম শুরু হবে বলেও নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ।

এ ছাড়াও আবাসিক হলসমূহ ১৯ জুন থেকে আগামী ৩ জুলাই পর্যন্ত বন্ধ থাকবে বলে জানিয়েছেন প্রাধ্যক্ষ পরিষদের সভাপতি অধ্যাপক মিজানুর রহমান।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ ১৯ জুন থেকে বন্ধ ঘোষণা করা হয়েছে। এদিন দুপুর ১টার মধ্যে সকল শিক্ষার্থীদের আবাসিক হল ত্যাগের নির্দেশও দিয়েছে কর্তৃপক্ষ। ঈদ শেষে আগামী ৪ জুলাই সকাল ৯টায় সকল আবাসিক হলসমূহ খুলে দেয়া হবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন