শিরোনাম :

রাবিতে পাবনা সমিতির সভাপতি সেলিম, সম্পাদক নাদিম


শনিবার, ৫ আগস্ট ২০১৭, ০৪:৩৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রাবিতে পাবনা সমিতির সভাপতি সেলিম, সম্পাদক নাদিম

রাবি প্রতিনিধি: ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের সেলিম রেজাকে সভাপতি ও রসায়ন বিভাগের এস এম নাদিম ইমতিয়াজকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পাবনা সদর উপজেলা সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ কলা ভবনে ‘নবীন বরণ, বিদায় সংবর্ধনা ও দায়িত্ব হস্তান্তর’ অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আয়েশা সিদ্দিকা রুম্পা, মো. খায়রুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, মো. সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আল আমিন, কোষাধ্যক্ষ মাহবুব হাসান, দপ্তর সম্পাদক রবিউল ইসলাম এবং প্রচার সম্পাদক আকরাম হোসাইন ও আব্দুল মালেক।

সমিতির সভাপতি জসিম উদ্দিন মিনারের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সেলিম রেজার সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন সমিতির উপদেষ্টা মোশারফ হোসেন সাগর। নবীনদের পক্ষে বক্তব্য দেন পরিসংখ্যান বিভাগের আশিকুর রহমান ও বিদায়ীদের পক্ষে বক্তব্য দেন এস এম ওবায়দুর রহমান রাহাত, মাহমুদুল হাসান রনি ও মুস্তাফিজ রনি।

শুক্রবার বিকেল পাঁচটায় মানপত্র পাঠ ও ফুল দিয়ে নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়। এরপর ক্রেস্ট ও ফুল দিয়ে বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়। পরে ২০১৭ সালে সমিতির ১৫ জন রক্তদাতাকে ‘ডোনার সংবর্ধনা’ দেয়া হয়। এরপর সন্ধ্যায় নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন সদ্য বিদায়ী কমিটি এবং উপস্থিত অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে অতিথি ছিলেন সমিতির উপদেষ্টা ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মো. শহীদুল্লাহ, অর্থনীতি বিভাগের অধ্যাপক মোহাম্মদ আলী, ম্যাটেরিয়াল সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাইদুল ইসলাম ও ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরী ম্যানেজমেন্ট বিভাগের সহযোগী অধ্যাপক নাজমুল হাসান।

এবিএ

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন