শিরোনাম :

বেরোবিতে প্রক্টরসহ ৭ প্রশাসনিক পদে নিয়োগ


রবিবার, ৬ আগস্ট ২০১৭, ০৭:৪০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বেরোবিতে প্রক্টরসহ ৭ প্রশাসনিক পদে নিয়োগ

সৌম্য সরকার, বেরোবি প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সহ সাত প্রশাসনিক পদে নিয়োগ দেওয়া হয়েছে । নতুন প্রক্টর হিসেবে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক এবং বিভাগীয় প্রধান ড. আবু কালাম মোঃ ফরিদ উল ইসলামকে নিয়োগ দেয়া হয়েছে।

রবিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহম্মদ ইব্রাহীম কবীর স্বাক্ষরিত ভিন্ন ভিন্ন স্মারকে দেয়া এক চিঠির মাধ্যমে এ নিয়োগের আদেশ প্রদান করা হয়। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারী প্রশাসক তাবিউর রহমান প্রধান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নিয়োগের বিষয়টি জানানো হয়।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের অন্যান্য গুরুত্বপূর্ণ কয়েকটি প্রশাসনিক দপ্তরে শিক্ষকদের নতুন দায়িত্ব দেয়া হয়েছে । অর্থনীতি বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ মোরশেদ হোসেনকে ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. পরিমল চন্দ্র বর্মণকে লাইব্রেরি এন্ড ইনফরমেশন সেন্টারের পরিচালক এবং পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ড. মো. গাজী মাজহারুল আনোয়ারকে কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার পরিচালকের দায়িত্ব দেয়া হয়েছে।

এছাড়াও ছাত্র নির্দেশনা ও পরামর্শ কেন্দ্রের পরিচালক হিসেবে চলতি দায়িত্ব প্রদান করা হয়েছে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক এবং বিভাগীয় প্রধান ড. মো. নজরুল ইসলামকে। একই দপ্তরে সহকারী পরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে ইতিহাস ও প্রত্মতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক জনাব আরা তানজিয়া এবং লোকপ্রশাসন বিভাগের প্রভাষক জনাব জুবায়ের ইবনে তাহেরকে।

তাছাড়া বিশ্ববিদ্যালয়ের মেয়েদের একমাত্র আবাসিক হল শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের নতুন প্রভোস্ট হিসেবে বাংলা বিভাগের অধ্যাপক ড. সরিফা সালোয়া ডিনা এবং সহকারী প্রভোস্ট হিসেবে রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক তানিয়া তোফাজ, পদার্থবিজ্ঞান বিভাগের প্রভাষক ইসমিতা তাসনিম, ম্যানেজম্যান্ট স্টাডিজ বিভাগের প্রভাষক আয়েশা ছিদ্দিকা, এবং উইমেন এন্ড জেন্ডার স্টাডিজ বিভাগের প্রভাষক কুন্তলা চৌধুরীকে নতুন করে নিয়োগ দেয়া হয়েছে।

রবিবার হতে এসব পদে শিক্ষকদের নিয়োগ কার্যকর হবে বলেও অফিস আদেশে জানানো হয় ।

এসএস/এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন