শিরোনাম :

জাবি ছাত্রদল সহ-সভাপতি তুষারের প্রথম মৃত্যু বার্ষিকী পালিত


রবিবার, ২৭ আগস্ট ২০১৭, ০২:৪৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

জাবি ছাত্রদল সহ-সভাপতি তুষারের প্রথম মৃত্যু বার্ষিকী পালিত

জাবি প্রতিনিধি: সড়ক দুর্ঘটনায় নিহত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সহ-সভাপতি শহিদুল ইসলাম তুষারের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।

গতকাল ২৬ আগষ্ট ২০১৭ বাদ জোহর বিশমাঈল স্টাফ কোয়াটার মসজিদে শাখা ছাত্রদলের আয়োজনে এ দোয়া ও মিলাদের আয়োজন করা হয় ।

নিহত তুষার ছিলেন বিশ্ববিদ্যালয়ের ৩৮ তম আবর্তনের পরিসংখ্যান বিভাগ ও শহীদ সালাম-বরকত হলের আবাসিক শিক্ষার্থী। তার বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলার ওসমানগঞ্জ গ্রামে।

এ সময় জাবি শাখা ছাত্রদল সাধারন সম্পাদক আব্দুর রাহম সৈকতের উপস্থিতিতে সড়ক দুর্ঘটনায় নিহত তুষারের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন শাখা ছাত্রদল সাধারন সম্পাদক আব্দুর রাহম সৈকত , সহ –সভাপতি আহসান হাবিব ,যুগ্ম সম্পাদক রাধেশ্যাম বিশ্বাস, এছাড়াও আব্দুল কাদের মার্জুক,আবু হেনা সহ জাবি শাখা ছাত্রদলের অনেকেই ।

উল্লেখ্য গত বছরের ২৬ আগষ্ট আশুলিয়ার কাঠগড়ায় সংগঠনের সাবেক নেতা কবিরের কবর জিয়ারত করতে গিয়েছিলেন। সেখান থেকে বিআরটিসির একটি আর্কুলেটেড বাসে করে তাঁরা ক্যাম্পাসে ফিরছিলেন। তুষার বাসটির পেছনের দরজায় দাঁড়িয়ে ছিলেন।

ঢাকা-আরিচা মহাসড়কের পাশে শেখ হাসিনা যুব উন্নয়ন কেন্দ্রের কাছাকাছি আসলে বাসটির পেছনের অংশে একটি ময়লা বোঝাই পিকআপ ভ্যানের সাথে ধাক্কা লাগে। এতে বাসটির পেছনের গেটের কাছে দাঁড়িয়ে থাকা যাত্রীরা রাস্তায় পড়ে যান। আহতাবস্থায় তুষারকে এনাম মেডিক্যাল কলেজে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন