শিরোনাম :
   মিয়ানমারে বিলাসবহুল হোটেলে ব্যাপক আগুন, নিহত ১    ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর ড. এ কে এম গোলাম রব্বানী    রাবির ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে মেস মালিকদের চরম স্বেচ্ছাচারিতা    বর্ষিয়ান সাংবাদিক বাটুলের হীরক জন্ম জয়ন্তি    ঢাবি’র ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামীকাল    দেশব্যাপী ভ্রাম্যমান লাইব্রেরি কার্যক্রম শুরু করতে যাচ্ছে গণগ্রন্থাগার     বস্তিবাসীদের জন্য ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করবে সরকার    বেড়িবাঁধ পূনঃনির্মাণ কাজ উদ্বোধন:  দুঃখ ঘুচবে শাহ্পরীর দ্বীপের অর্ধলাখ মানুষের    ফেসবুকে আপত্তিকর মন্তব্য:  রেহাই পেলেন দুই আ. লীগ নেতা    নদীগর্ভে বিলীনের পথে নবনির্মিত সাইক্লোন সেল্টার

পিএসসির সদস্য পদে দুইজনকে নিয়োগ, শপথ গ্রহণ


সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৫৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

পিএসসির সদস্য পদে দুইজনকে নিয়োগ, শপথ গ্রহণ

ডেস্ক প্রতিবেদন: বাংলাদেশ সরকারি কর্ম-কমিশনের (পিএসসি) নব-নিযুক্ত সদস্য কাজী সালাউদ্দিন আকবর ও নুরজাহান বেগম এনডিসি শপথ নিলেন।

সোমবার সুপ্রিম কোর্টের জাজেস লাউঞ্জে প্রধান বিচারপতি তাদের শপথবাক্য পাঠ করান।

শপথ অনুষ্ঠানে আপিল বিভাগের বিচারপতি মো. আব্দুল ওয়াহাব মিঞা, বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, পিএসসির চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক ও পিএসসির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

নুরজাহান বেগম এনডিসি ও কাজী সালাউদ্দিন আকবর দুইজনই সরকারের অতিরিক্ত সচিব থেকে অবসর গ্রহণ করেন। গত ১৯ সেপ্টেম্বর জনস্বার্থে সরকার তাদেরকে বাংলাদেশ সরকারি কর্ম-কমিশনের সদস্য হিসেবে নিয়োগ দেন।

জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে দেয়া প্রজ্ঞাপনে বলা হয়, সংবিধানের ১৩৮(১) অনুচ্ছেদে বর্ণিত ক্ষমতাবলে রাষ্ট্রপতি অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে জনস্বার্থে পিএসসির সদস্য পদে এই দুইজনকে নিয়োগ দেয়া হয়েছে।

কাজী সালাউদ্দিন আকবর ও নুরজাহান বেগমকে নিয়ে পিএসসির সদস্য সংখ্যা দাঁড়াল ১৪ জনে। সরকারের অবসরপ্রাপ্ত সচিব মোহাম্মদ সাদিক কমিশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন