শিরোনাম :
   মিয়ানমারে বিলাসবহুল হোটেলে ব্যাপক আগুন, নিহত ১    ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর ড. এ কে এম গোলাম রব্বানী    রাবির ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে মেস মালিকদের চরম স্বেচ্ছাচারিতা    বর্ষিয়ান সাংবাদিক বাটুলের হীরক জন্ম জয়ন্তি    ঢাবি’র ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামীকাল    দেশব্যাপী ভ্রাম্যমান লাইব্রেরি কার্যক্রম শুরু করতে যাচ্ছে গণগ্রন্থাগার     বস্তিবাসীদের জন্য ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করবে সরকার    বেড়িবাঁধ পূনঃনির্মাণ কাজ উদ্বোধন:  দুঃখ ঘুচবে শাহ্পরীর দ্বীপের অর্ধলাখ মানুষের    ফেসবুকে আপত্তিকর মন্তব্য:  রেহাই পেলেন দুই আ. লীগ নেতা    নদীগর্ভে বিলীনের পথে নবনির্মিত সাইক্লোন সেল্টার

যেকোনো মুহূর্তে মেডিকেলের ফল প্রকাশ


সোমবার, ৯ অক্টোবর ২০১৭, ১১:১৯ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

যেকোনো মুহূর্তে মেডিকেলের ফল প্রকাশ

ডেস্ক প্রতিবেদন: আজ (সোমবার) যেকোনো মুহূর্তে মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে। ঘটা করে সংবাদ সম্মেলন করে নয়, সরাসরি স্বাস্থ্য অধিদফতরের ওয়েব সাইটে ফলাফল প্রকাশিত হওয়ার সম্ভাবনাই বেশি।

গত শুক্রবার রাজধানীসহ সারাদেশের সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজে এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবারের ভর্তি পরীক্ষায় প্রায় ৮১ হাজার পরীক্ষার্থী অংশগ্রহণ করেন।

ভর্তি পরীক্ষার পর স্বাস্থ্য মহাপরিচালকসহ অন্যান্য দু-একজন দায়িত্বশীল কর্মকর্তা ৭২ ঘণ্টার মধ্যে ফল প্রকাশিত হবে বলে জানিয়েছিলেন। আজ সকাল থেকেই পরীক্ষার্থী ও তাদের অভিভাবকরা উদ্বিগ্ন সময় কাটাচ্ছেন।

নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, ভর্তি পরীক্ষা কমিটির সদস্যরা সকাল ১০ টায় রাজধানীর মহাখালীর স্বাস্থ্য অধিদফতরের সম্মেলন কক্ষে বৈঠকে বসেছেন। সেখানেই ফল প্রকাশের প্রক্রিয়া চূড়ান্ত হবে। তবে ওয়েব সাইটে সরাসরি ফল প্রকাশের সম্ভাবনেই বেশি।

সূত্র জানায়, রোববার রাতে স্বাস্থ্য মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ ও ভর্তি পরীক্ষা কমিটির সদস্যসচিব ও স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (চিকিৎসা শিক্ষা ও স্বাস্থ্য জনশক্তি উন্নয়ন) অধ্যাপক ডা. মো. আবদুর রশীদ ভর্তি পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ কোন প্রক্রিয়ায় (সংবাদ সম্মেলন করে নাকি ওয়েব সাইটে সরাসরি প্রকাশ) করবেন সে সম্পর্কে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের পরামর্শ চেয়েছিলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেছেন, ঘটা করে সংবাদ সম্মেলন ডেকে ফলাফল প্রকাশের কী আছে? সকালে ভর্তি পরীক্ষা কমিটির সদস্যরা বসে ফল চূড়ান্ত করে তা প্রকাশ করেন।

সকাল ১০টায় ভর্তি কমিটির সদস্য সচিব ও স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (চিকিৎসা শিক্ষা ও স্বাস্থ্য জনশক্তি উন্নয়ন) অধ্যাপক ডা. মো. আবদুর রশীদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আজ যেকোনো মুহূর্তে ফল প্রকাশিত হবে। দুপুরের আগেই ফল প্রকাশিত হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানান তিনি। ওয়েব সাইটে নাকি সংবাদ সম্মেলন করে ফল প্রকাশ হবে তা জানতে চাইলে তিনি জানান এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও হয়নি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন