শিরোনাম :
   মিয়ানমারে বিলাসবহুল হোটেলে ব্যাপক আগুন, নিহত ১    ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর ড. এ কে এম গোলাম রব্বানী    রাবির ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে মেস মালিকদের চরম স্বেচ্ছাচারিতা    বর্ষিয়ান সাংবাদিক বাটুলের হীরক জন্ম জয়ন্তি    ঢাবি’র ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামীকাল    দেশব্যাপী ভ্রাম্যমান লাইব্রেরি কার্যক্রম শুরু করতে যাচ্ছে গণগ্রন্থাগার     বস্তিবাসীদের জন্য ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করবে সরকার    বেড়িবাঁধ পূনঃনির্মাণ কাজ উদ্বোধন:  দুঃখ ঘুচবে শাহ্পরীর দ্বীপের অর্ধলাখ মানুষের    ফেসবুকে আপত্তিকর মন্তব্য:  রেহাই পেলেন দুই আ. লীগ নেতা    নদীগর্ভে বিলীনের পথে নবনির্মিত সাইক্লোন সেল্টার

জাবি’র হলে ছাত্রের ‘ঝুলন্ত’ মরদেহ


শুক্রবার, ১৩ অক্টোবর ২০১৭, ০৯:১৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

জাবি’র হলে ছাত্রের ‘ঝুলন্ত’ মরদেহ

ডেস্ক প্রতিবেদন: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মীর মশাররফ হোসেন হলে এক ছাত্রের ‘ঝুলন্ত’ মরদেহ উদ্ধার করা হয়েছে। রুমে তার মরদেহ ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ছিল। ওই ছাত্রে নাম আদনান।

বৃহস্পতিবার রাত ১১ টার দিকে এ ঘটনা ঘটে।আদনান বিশ্ববিদ্যালয়ের ৪১তম ব্যাচের শিক্ষার্থী ও অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন বিভাগের ছাত্র।

আদনানের সহপাঠীরা জানান, হলের ৪৫০ নম্বর কক্ষটি বন্ধ অবস্থায় থাকায়, জানালা দিয়ে তাকে ফ্যানের সঙ্গে ঝুলে থাকতে দেখে শিক্ষার্থীরা। এরপর তারা দরজা ভেঙে আদনানকে বের করেন।বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে আদনানকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে এনাম মেডিকেলে নিয়ে যেতে বলেন। এনাম মেডিকেলে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ফারজানা ইসলাম ও আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু বক্কর সিদ্দিক। তিনি জানান, আদনানের গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলায়। ঠিক কি কারণে আদনান আত্মহত্যা করেছে সে বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে।একই সঙ্গে আদনানের পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।তার মরদেহ বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টারে রাখা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে তাৎক্ষণিক এই মৃত্যুর খবরে ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসেছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন