শিরোনাম :

রাবিতে আ’লীগের দু’ গ্রুপের দ্বন্দ্ব


বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭, ০৬:০৫ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রাবি প্রতিনিধি:রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ইউনিয়নের নির্বাচন নিয়ে অভ্যন্তরীন কোন্দলে জড়িয়ে পড়েছে আওয়ামী পন্থী প্যানেল। প্যানেলের সাধারণ সম্পাদক ও সদস্যরা প্যানেলের সহ-সভাপতি ও বিশ্ববিদ্যালয় শাখা শ্রমিক লীগের সভাপতির বিরুদ্ধে জামায়াত বিএনপির সন্ত্রাসী অভিযোগ এনে দল থেকে বহিস্কারের দাবি জানিয়েছেন। এনিয়ে প্যানেলের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

জানা যায়, গত ১২ অক্টোবর নির্বাচন হওয়ার কথা ছিল। এই নির্বাচনে জামায়াত বিএনপি সমর্থিত প্যানেল ও আওয়ামী লীগ সমর্থিত দুইটি প্যানেল নির্বাচনে অংশ নিচ্ছে। তবে এক মাস পেরিয়ে গেলেও এখনও নির্বাচন অনুষ্ঠিত হয়নি।

খোজ নিয়ে জানা গেছে, জামায়াত বিএনপি সমর্থিত প্যানেলটির মধ্যে কোন অন্ত:কোন্দল না থাকলেও সরকার সমর্থিত প্যানেলটির মধ্যে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে সাধারণ সম্পাদক পদের দুলালকে বহিস্কার নিয়ে এ উত্তেজনা বিরাজ করছে।গত কয়েকদিনে দুলালকে প্যানেল থেকে বহিস্কার করতে চাওয়ায় দুই ভাগে বিভক্ত হয়ে সহ-সভাপতির পদে থাকা আলাল উদ্দিন আলালকে প্যানেল থেকে বহিস্কারের দাবি জানিয়েছেন একটি বড় অংশ।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচারণা চালাচ্ছেন প্যানেলটির সাধারণ সম্পাদক পদে থাকা দুলাল। তার ফেসবুক ওয়ালে দাবি করছেন, জামায়াত বিএনপির সন্ত্রাসী আলাল উদ্দিন আলালকে কে বা কারা গরুর গাড়ি দলের সদস্য করে আওয়ামী লীগের সদস্যকে বহিস্কার করছে। তাই আমার আওয়ামী লীগের কাছে আবেদন এদেরকে দল থেকে বহিস্কার করবেন।

এনিয়ে প্যানেলের সহ-সভাপতি পদপ্রার্থী আলাল উদ্দিন বলেন, আমি শ্রমিক লীগের নির্বাচিত সভাপতি আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অভিযোগ এনে লাঞ্চিত করা হচ্ছে।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন