শিরোনাম :

শিক্ষা প্রতিমন্ত্রী হলেন কেরামত আলী


বুধবার, ৩ জানুয়ারি ২০১৮, ০৯:৩৪ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শিক্ষা প্রতিমন্ত্রী হলেন কেরামত আলী

ডেস্ক প্রতিবেদন: রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীকে শিক্ষা প্রতিমন্ত্রীর দায়িত্ব দেয়া হয়েছে।মঙ্গলবার রাত সোয়া আটটার দিকে বঙ্গভবন থেকে বেরিয়ে যাবার সময় নিজেই সাংবাদিকদের একথা জানান তিনি।

কাজী কেরামত আলী বলেন, প্রধানমন্ত্রী আমাকে শিক্ষা প্রতিমন্ত্রীর দায়িত্ব দিয়েছেন।তার দেয়া এই দায়িত্ব পালনে শতভাগ চেষ্টা চালিয়ে যাব।১৯৫৪ সালের ২২ এপ্রিল রাজবাড়ী জেলার সজ্জনকান্দায় জন্ম নেয়া কাজী কেরামত আলীর বাবা কাজী হেদায়েত হোসেন এবং মাতা মনাক্কা বেগম।তার স্ত্রীর নাম রেবেকা সুলতানা।

রাজবাড়ী ইয়াসিন উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, রাজবাড়ী সরকারি কলেজ থেকে এইচএসসি এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিকম সম্মানসহ এমকম ডিগ্রি অর্জন করেন তিনি।

ব্যবসার পাশাপাশি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত কেরামত আলী ১৯৯০ থেকে রাজবাড়ী জেলায় দলের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।১৯৯২ সালে রাজবাড়ী-১ থেকে পঞ্চম জাতীয় সংসদে আওয়ামী লীগের মনোনয়নে উপনির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন কাজী কেরামত আলী।১৯৯৬ সালে সপ্তম, ২০০৮ সালে নবম এবং ২০১৪ সালে দশম জাতীয় সংসদে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন