শিরোনাম :

বেরোবিসাসের দায়িত্বগ্রহণ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ


বুধবার, ৩ জানুয়ারি ২০১৮, ০৭:১০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বেরোবিসাসের দায়িত্বগ্রহণ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ

বেরোবি প্রতিনিধিঃ রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (বেরোবিসাস) কার্যনির্বাহী পরিষদ-২০১৮ তাদের এক বছরের মেয়াদে আনুষ্ঠানিকভাবে দায়িত্বগ্রহণ করেছে।

বুধবার বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের কবি হেয়াত মামুদ ভবনে সাবেক কার্যনির্বাহী পরিষদ এ দায়িত্ব হস্তান্তর করে। পরে দায়িত্বপ্রাপ্ত কার্যনির্বাহী পরিষদ রংপুর ডিসি’র মোড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে।

কার্যনির্বাহী পরিষদ-২০১৮ এর দায়িত্বগ্রহণ ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও বেরোবিসাসের প্রধান উপদেষ্টা প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য নব নির্বাচিত কমিটির সকল সদস্যদের অভিনন্দন জানান। বিশ্ববিদ্যালয়ের উন্নয়মূলক কার্যক্রম তুলে ধরে সমিতিকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। আমন্ত্রিত অতিথিগণ সমিতির বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য উপস্থাপন করেন ।

সাংবাদিক সমিতির এ অনুষ্ঠানে সভাপতি (জুলাই-ডিসেম্বর) নুর ইসলাম সংগ্রামের সঞ্চালনায় স্বাগত বক্তব্য প্রদান করেন সভাপতি (জানুয়ারি-জুন) এইচ. এম নুর আলম, সাধারণ সম্পাদক মোবাশ্বের আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম। এরপর আমন্ত্রিত অতিথির পক্ষ থেকে সমিতির সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় এবং সাবেক কমিটি নতুন কমিটিকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করে।

এ সময় উপস্থিত ছিলেন কলা অনুষদের ডিন পরিমল চন্দ্র বর্মণ, সমিতির উপদেষ্টা পরিষদের সদস্যদের মধ্য থেকে প্রক্টর ও প্রগতিশীল শিক্ষক সমাজের সভাপতি ড. আবু কালাম মো: ফরিদ উল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি ড. আবু ছালেহ মোহাম্মদ ওয়াদুদুর রহমান, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের প্রশাসক ড. সরিফা সালোয়া ডিনা, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রধান ও ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো: নজরুল ইসলাম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নীল দলের সভাপতি ড. শফিকুর রহমান, সাধারণ সম্পাদক আপেল মাহমুদ, শিক্ষক তাবিউর রহমান প্রধান, শামসুজ্জামান, আনোয়ার হোসেন, সাব্বির আহমেদ চৌধুরীসহ সাংবাদিক সমিতির যুগ্ম সম্পাদক সৌম্য সরকার, কোষাধ্যক্ষ এস. এম আল আমিন, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন রিফাত, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইভান চৌধুরী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রোমানুজ্জামান ও সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সালমান হাফিজ প্রমুখ।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন