ব্রেকিং নিউজ
চার অপারেটরকে দ্রুত গতির ইন্টারনেট সেবা ফোরজি’র লাইসেন্স হস্তান্তর
শিরোনাম :
   সাধারণ মানুষের স্বাস্থ্যসেবাকে অগ্রাধিকার দিতে হবে : রাষ্ট্রপতি    প্রাথমিক সমাপনীতে শতভাগ সৃজনশীল প্রশ্নে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত    ”পরিক্ষীত পদ্বতিতেই দেশের জ্বালানি নিরপত্তা নিশ্চিত করা হবে”    কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের মানববন্ধন    স্মারকলিপি গ্রহণ করলেন না রাবি উপাচার্য    এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে ৪ শিক্ষক গ্রেপ্তার    আন্দোলনের মুখে অচল হয়ে পড়েছে বিসিসি কার্যক্রম    সময় মতো, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে: প্রধানমন্ত্রী    সংবাদ সম্মেলনে তিনটি সুখবর দিলেন প্রধানমন্ত্রী    জামালপুরে আড়াই বছরের শিশুর বিরুদ্ধে মামলা

পরীক্ষার সূচি দেখে আন্দোলন করুন: শিক্ষামন্ত্রী


বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৫০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

পরীক্ষার সূচি দেখে আন্দোলন করুন: শিক্ষামন্ত্রী

ডেস্ক প্রতিবেদন: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেন, আগামী ৮ ফেব্রুয়ারি দুর্নীতির মামলায় রায় হওয়ার কথা রয়েছে।সেটি একটি স্বাভাবিক বিচারিক প্রক্রিয়া।রায় যেকোনো কিছু হতে পারে।কিন্তু সে রায়কে ঘিরে বিএনপি এরই মধ্যে সংঘাতের রাজনীতিতে নেমেছে।আমি আশা করবো বিএনপি তাদের আন্দোলনে নামতে পারেন, কিন্তু তারা যেন এসএসসি পরীক্ষার রুটিনের দিকে নজর রাখেন।

বৃহস্পতিবার সকালে রাজধানীর গভঃ ল্যাবরেটরি হাইস্কুলে এসএসসি ও সমমানের পরীক্ষার হল পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রশ্ন ফাঁস ঠেকাতে সরকার সর্বোচ্চ চেষ্টা করছে।প্রশ্নপত্র ফাঁস হয়েছে, খবর জানলে পরীক্ষা বাতিল করা হবে।যথা সময়ে পরীক্ষা শুরু হয়ে গেছে।

নাহিদ বলেন, পরীক্ষাকে নির্বিঘ্ন করতে ও প্রশ্ন ফাঁস ঠেকাতে যা করা সম্ভব তাই আমরা করেছি।আমরা বিভিন্ন কৌশলে এই প্রশ্নফাঁস ঠেকাতে কাজ করছি।

মন্ত্রী বলেন, কেউ যদি প্রশ্ন ফাঁস করে তবে তার কি শাস্তি হতে পারে তা আমি নিজেও কল্পনা করতে পারি না।অভিভাবকদের কাছে আমার আবেদন, অনৈতিক কাজে আপনারা নিজেদের জড়িয়ে ফেলবেন না।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন