ব্রেকিং নিউজ
চার অপারেটরকে দ্রুত গতির ইন্টারনেট সেবা ফোরজি’র লাইসেন্স হস্তান্তর
শিরোনাম :
   সাধারণ মানুষের স্বাস্থ্যসেবাকে অগ্রাধিকার দিতে হবে : রাষ্ট্রপতি    প্রাথমিক সমাপনীতে শতভাগ সৃজনশীল প্রশ্নে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত    ”পরিক্ষীত পদ্বতিতেই দেশের জ্বালানি নিরপত্তা নিশ্চিত করা হবে”    কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের মানববন্ধন    স্মারকলিপি গ্রহণ করলেন না রাবি উপাচার্য    এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে ৪ শিক্ষক গ্রেপ্তার    আন্দোলনের মুখে অচল হয়ে পড়েছে বিসিসি কার্যক্রম    সময় মতো, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে: প্রধানমন্ত্রী    সংবাদ সম্মেলনে তিনটি সুখবর দিলেন প্রধানমন্ত্রী    জামালপুরে আড়াই বছরের শিশুর বিরুদ্ধে মামলা

রাবি নৃবিজ্ঞান বিভাগের চতুর্দশ স্মরণিকা উন্মোচন


সোমবার, ৫ ফেব্রুয়ারি ২০১৮, ০৬:৩১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রাবি নৃবিজ্ঞান বিভাগের চতুর্দশ স্মরণিকা উন্মোচন

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় নৃবিজ্ঞান বিভাগের চতুর্দশ তম স্মরণিকার মোড়ক উম্মোচন করা হয়েছে। সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয় সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবনে ১৪তম ব্যাচের তত্ত্ববধানে বিভাগের গ্যালারী কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময় ১৩তম ব্যাচের প্রয়াত শিক্ষার্থী আ.ন.ম হিজল কিবরিয়ার উদ্দেশ্যে এক মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে স্মরণিকার মোড়ক উম্মাচন করেন বিভাগের সভাপতি ড. আদিল হাসান চৌধরীসহ বিভাগের অন্যান্য শিক্ষকরা।
১৪তম ব্যাচের শিক্ষার্থী সাগর কুমার কুন্ডু ও তামান্না আক্তার রিনি’র সঞ্চালনায় বক্তারা বলেন, একাডেমিক জ্ঞানের পাশাপাশি সহ-শিক্ষা কার্যক্রমের কথা মাথায় রেখেই বিভাগ থেকে বিভিন্ন ধরনের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে করা হয়ে থাকে। বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে জড়িত আমাদেরই শিক্ষার্থী দেশের হয়ে প্রতিনিধিত্ব করে। আমরা চাইবো তোমাদের এই ধরনের একাডেমিক শিক্ষার পাশাপাশি সহ-শিক্ষা কার্যক্রম অব্যাহত থাকুক।
অনুষ্ঠানে স্মরণিকা কমিটির আহ্বায়ক সহযোগী অধাপক কাজী রবিউল আলম, সম্পাদক সহকারী অধ্যাপক মো. লিটন হোসেনসহ এছাড়াও বিভাগের অন্যান্য শিক্ষকগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, স্মরণিকাটি বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থী হিজল কিবরিয়াকে উৎসর্গ করা হয়। এসময় অনুষ্ঠানে বিভাগের প্রায় দুই শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। #


আবু বকর অন্তু
রাজশাহী বিশ্ববিদ্যালয়
৫ জানুয়ারি ২০১৮
০১৭৯৪২০৫৫৮০।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন