ব্রেকিং নিউজ
চার অপারেটরকে দ্রুত গতির ইন্টারনেট সেবা ফোরজি’র লাইসেন্স হস্তান্তর
শিরোনাম :
   সাধারণ মানুষের স্বাস্থ্যসেবাকে অগ্রাধিকার দিতে হবে : রাষ্ট্রপতি    প্রাথমিক সমাপনীতে শতভাগ সৃজনশীল প্রশ্নে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত    ”পরিক্ষীত পদ্বতিতেই দেশের জ্বালানি নিরপত্তা নিশ্চিত করা হবে”    কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের মানববন্ধন    স্মারকলিপি গ্রহণ করলেন না রাবি উপাচার্য    এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে ৪ শিক্ষক গ্রেপ্তার    আন্দোলনের মুখে অচল হয়ে পড়েছে বিসিসি কার্যক্রম    সময় মতো, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে: প্রধানমন্ত্রী    সংবাদ সম্মেলনে তিনটি সুখবর দিলেন প্রধানমন্ত্রী    জামালপুরে আড়াই বছরের শিশুর বিরুদ্ধে মামলা

এসএসসির প্রশ্ন ফাঁসে জড়িত অভিযোগে আটক ১৪


রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:২৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

এসএসসির প্রশ্ন ফাঁসে জড়িত অভিযোগে আটক ১৪

ডেস্ক প্রতিবেদন: ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে পাবলিক পরীক্ষার প্রশ্ন ফাঁসে জড়িত অভিযোগে ১৪ জনকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গতকাল শনিবার ঢাকা ও ঢাকার বাইরে থেকে তাদের আটক করা হয়।ডিবির উপ-কমিশনার (ডিসি) শেখ নাজমুল আলম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে, আটককৃতদের নাম-পরিচয় বিস্তারিত জানাতে পারেননি তিনি।

সূত্রে জানা যায়, আটকরা পরীক্ষার্থীদের কাছ থেকে বিকাশের মাধ্যমে টাকা আদায় করে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র সরবরাহ করতো।শিক্ষা ভবনের কর্মকর্তাদের দেয়া তথ্যানুযায়ী ফোন ট্র্যাক করে ধানমন্ডি থেকে একজনকে আটক করা হয়।

এছাড়া আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।আজ রোববার সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।এবার এসএসসি পরীক্ষায়, প্রতিটি পরীক্ষার আগেই প্রশ্ন ছড়িয়ে পড়ছে বিভিন্ন ফেসবুক পেইজ ও গ্রুপে।শনিবার ঘণ্টা দেড়েক আগেই কয়েকটি ফেইসবুক গ্রুপে দেয়া হয় গণিতের বহুনির্বাচনী প্রশ্নপত্রের উত্তরসহ ছবি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন