শিরোনাম :

জাহাঙ্গীরনগর স্পিকারস ফোরামের নতুন কমিটি


বুধবার, ২১ মার্চ ২০১৮, ০৬:৫৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

জাহাঙ্গীরনগর স্পিকারস ফোরামের নতুন কমিটি

জাবি প্রতিনিধি:আল-আমিন গাজীকে চিফ কো-অর্ডিনেটর ও আব্দুল্লাহ আল মাছুমকে কো-অর্ডিনেটর করে জাহাঙ্গীরনগর স্পিকারস ফোরামের ২০১৮ সালের ১ বছর মেয়াদি কমিটি গঠন করা হয়েছে।

গতকাল কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মনজুরুল হক প্রধান উপদেষ্টা হিসাবে এ কমিটি ঘোষণা করেন।

এ সময় উপদেষ্টাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও ছাত্র-শিক্ষক কেন্দ্রের পরিচালক অধ্যাপক বশির আহমেদ এবং অধ্যাপক মো. শরিফ উদ্দিন।

আল-আমিন গাজী ব্যবস্থাপনা শিক্ষা বিভাগ (৪১ তম ব্যাচ) ও আব্দুল্লাহ আল মাছুম জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের (৪৫ তম ব্যাচ) শিক্ষার্থী। কমিটির অন্য সদস্যরা হলেন, সোহাগ ওমর (ডেপুটি কো-অর্ডিনেটর (প্রশাসন), সালেহা সাথী (ডেপুটি কো-অর্ডিনেটর (শিক্ষা), মইন উদ্দিন (ম্যানেজমেন্ট ডিরেক্টর), তাওফিকুর রহমান (ফিন্যান্স ডিরেক্টর), রাবিকা বিনতে হুমায়ন ( ডেপুটি ফিন্যান্স ডিরেক্টর), নকিব হাসান ( অফিস ডিরেক্টর), ফেরদৌসী জান্ন্াত কাকলি ( ডেপুটি অফিস ডিরেক্টর ), স্বাধীন ইসলাম প্রান্ত ( রিসার্স ডিরেক্টর ), ওবায়দা জান্নাত আরা বিনতি ( ডেপুটি রিসার্স ডিরেক্টর ), আহমেদ রাব্বী ( মিডিয়া এন্ড পাবলিসিটি ডিরেক্টর ), রফসান জানি ( ডিপুটি মিডিয়া এন্ড পাবলিসিটি ডিরেক্টর ), আবু হাসিব ( পাবলিকেশন ডিরেক্টর ), মেহতাব মুজাহিদ ( ডেপুটি পাবলিকেশন ডিরেক্টর ), সম্পা সরকার ( এইচআর ডিরেক্টর ), কল্যাণী পাঠান ( ডেপুটি এইচআর ডিরেক্টর ), তানজিলা আক্তার ( আইটি ডিরেক্টর), শাহীন বাশার ( ডেপুটি আইটি ডিরেক্টর ), সিথী আহমেদ ( ডেপুটি আইটি ডিরেক্টর )। আর এক্সিকিউটিভ মেম্বারদের মধ্যে আছে, নাজমুল ইসলাম, তাহরিম হোসাইন সাঈফ, নুরুন্নবী সোহাগ, গোলাম কিবরিয়া তুহিন, নাজমুল, ফন্টু ত্রিপুরা।

এ সময় নতুন কমিটিকে স্বাগত জানিয়ে কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মনজুরুল হক বলেন, জাহাঙ্গীরনগর স্পিকারস ফোরামের বেশ কয়েকটি অধিবেশনে আমি ছিলাম। এটি একটি ব্যতিক্রমী সৃজনশীল সংগঠন। নতুন কমিটি এর গঠনতান্ত্রিক লক্ষ্য ঠিক রেখে সুন্দরভাবে কার্যক্রম পরিচালনার মাধ্যমে একে আরো সামনে এগিয়ে নিবে এমন আশাবাদ ব্যক্ত করে সবসময় পাশে থাকার ইচ্ছার কথা জানান।

অধ্যাপক বশির আহমেদ নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বলেন, স্পিকারস ফোরাম একটি সক্রিয় সংগঠন। পূর্বের মতো সব ধরনের সহযোগিতার চেষ্টা থাকবে। তিনি নতুন কমিটির সদস্যরা আরো সৃষ্টিশীলতার পরিচয় দিয়ে নতুন নতুন সফলতা ধারণ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

অধ্যাপক মো. শরিফ উদ্দিন স্পিকারস ফোরামকে নেতৃত্ব চর্চার প্লাটফর্ম হিসাবে অন্যতম সংগঠন হিসাবে উল্লেখ করে পূর্বের মতো পাশে থাকার কথা জানান।

সদ্য বিদায়ী কো-অর্ডিনেটর মওদুদ আহম্মেদ সুজন এবং ডেপুটি কো-অর্ডিনেটর আবু সাঈদ নতুন কমিটির সফলতা কামনা করে সকলকে শুভেচ্ছা জানান।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন