শিরোনাম :

ঢাকা বোর্ডে প্রথমস্থান অর্জনকারীকে সংবর্ধনা


শনিবার, ৪ আগস্ট ২০১৮, ১১:৫৮ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ঢাকা বোর্ডে প্রথমস্থান অর্জনকারীকে সংবর্ধনা

নারায়ণগঞ্জ: ঢাকা বোর্ডে এইচএসসিতে মেধা তালিকায় প্রথমস্থান অর্জনকারী নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বাঘরী গ্রামের আবু মুছা শান্তকে গত শুক্রবার বিকালে সংবর্ধনা দেয়া হয়েছে।

স্থানীয় ললাটি এলাকার সুবর্ণগ্রাম আইডিয়াল স্কুলে আয়োজিত ওই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট টিভি নাট্য ব্যক্তিত্ব লুৎফর নাহার লতা, লেখক সাহিত্যিক ও গবেষক শামসু্দ্দৌহা চৌধুরী, ধাবমান সাংস্কৃতিক সংগঠনের সভাপতি বিমান সাহা জুয়েল, দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার (সোনারগাঁ) আল আমিন তুষার, দৈনিক কালেরকন্ঠের বিজনেস রিপোর্টার এম সায়েম টিপু, এডভোকেট জিয়া হায়দার ডিপটি, কবি রহমান মুজিব, সুবর্ণগ্রাম আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক পরীক্ষিত চন্দ্র ঢালী, ইউপি সদস্য নজরুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয় স্টুডেন্টস এসোসিয়েশন অফ সোনারগাঁ এর সভাপতি মো: আবু সালেহ।

সুবর্ণগ্রাম আইডিয়াল স্কুলের সভাপতি মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সুবর্ণগ্রাম আইডিয়াল স্কুলের পরিচালক মো. শাহিদুল ইসলাম, মেধাবী শিক্ষার্থী আবু মুছা শান্তর পিতা ইসমাঈল হোসেন, কমরেড শংকর দাস, বিশিষ্ট আবৃতিকার কাজী মনির, ইমন ও মিঠু প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন মো. মোরশেদ আলম শিশির।

উল্লেখ্য, মেধাবী শিক্ষার্থী আবু মুছা শান্ত সুবর্ণগ্রাম আইডিয়াল স্কুল থেকে প্রাথমিক ও জেএসসি পরীক্ষায় কৃতিত্বের সঙ্গে উত্তির্ণ হয়ে পরবর্তীতে গিয়াসউদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে কৃতিত্বের সঙ্গে এসএসসি পাশ করেন।

এ বছর নটরডেম কলেজ থেকে বিজ্ঞান বিভাগে এইচএসসি পরীক্ষায় ঢাকা বিভাগে সম্মিলিত মেধা তালিকায় প্রথম স্থান অধিকার করেন। অনুষ্ঠানে সুবর্ণগ্রাম আইডিয়াল স্কুল ও সুবর্ণগ্রাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কবি শাহেদ কায়েসের পক্ষ থেকে কৃতি শিক্ষার্থী আবু মুছা শান্তকে সম্মাননা ক্রেষ্ট ও নগদ অর্থ প্রদান করা হয়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন