শিরোনাম :

বেরোবিতে বকেয়া পরিশোধের সিদ্ধান্ত


শুক্রবার, ১২ জুলাই ২০১৯, ১০:৩০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বেরোবিতে বকেয়া পরিশোধের সিদ্ধান্ত

বেরোবি: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ৬২তম বিশেষ সিন্ডিকেট সভায় বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট বিভিন্ন প্রয়োজনীয় বিষয়ের সাথে কর্মচারীদের নীতিমালা অনুমোদন করাসহ ৫৮ কর্মকর্তা-কর্মচারীর ৪৪ মাসের বকেয়া পরিশোধের নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় বিশেষ সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, ২০১৩ সালে অধ্যাপক ড. মু. আব্দুল জলিল মিয়া উপাচার্য থাকাকালে অননুমোদিত পদে নিয়োগ পাওয়ায় ৩৩৮ জন কর্মকর্তা কর্মচারীর বেতন বন্ধ ছিল। তবে তাদের মধ্যে উক্ত ৫৮ জন কর্মচারী বাদে অন্যান্যদের বেতন পূর্বেই পরিশোধ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর ও সিন্ডিকেট সভাপতি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহের সভাপতিত্বে সিন্ডিকেট সভাটি বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ লিয়াজোঁ অফিসে অনুষ্ঠিত হয়। সভায় সিন্ডিকেট সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব ড. মোঃ মাহামুদ-উল-হক, পল্লীউন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব (প্রশাসন) মোঃ আমিনুল ইসলাম খান, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি)-এর উপ-উপাচার্য প্রফেসর ড. এম আবুল কাসেম মজুমদার, দিনাজপুর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মণ, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস এর পরিচালক প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান এবং বাংলা বিভাগের প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা। এছাড়াও সিন্ডিকেটের সদস্য-সচিব এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু হেনা মুস্তাফা কামাল উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তির

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন