ব্রেকিং নিউজ
চার অপারেটরকে দ্রুত গতির ইন্টারনেট সেবা ফোরজি’র লাইসেন্স হস্তান্তর
শিরোনাম :
   সাধারণ মানুষের স্বাস্থ্যসেবাকে অগ্রাধিকার দিতে হবে : রাষ্ট্রপতি    প্রাথমিক সমাপনীতে শতভাগ সৃজনশীল প্রশ্নে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত    ”পরিক্ষীত পদ্বতিতেই দেশের জ্বালানি নিরপত্তা নিশ্চিত করা হবে”    কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের মানববন্ধন    স্মারকলিপি গ্রহণ করলেন না রাবি উপাচার্য    এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে ৪ শিক্ষক গ্রেপ্তার    আন্দোলনের মুখে অচল হয়ে পড়েছে বিসিসি কার্যক্রম    সময় মতো, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে: প্রধানমন্ত্রী    সংবাদ সম্মেলনে তিনটি সুখবর দিলেন প্রধানমন্ত্রী    জামালপুরে আড়াই বছরের শিশুর বিরুদ্ধে মামলা

অভিজ্ঞতা থেকে ‘আফটার ম্যারেজ’


মঙ্গলবার, ৩১ মে ২০১৬, ০১:৩৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

অভিজ্ঞতা থেকে ‘আফটার ম্যারেজ’

বিনোদন ডেস্ক: ঢাকার মিরপুর ডিওএইচএসের একটি শুটিংবাড়িতে ‘আফটার ম্যারেজ’ নাটকের দৃশ্য ধারণ চলছিল। দৃশ্য ধারণ দেখে একজন তো বলেই ফেললেন, ‘এটা তো আমারই গল্প!’ তাঁর পাশে থাকা আরেকজনও সায় দিয়ে বললেন, ‘আমার সঙ্গেও বিয়ের পর এমন ঘটনাই ঘটেছিল।’ এসব শুনে তো নাটকের নির্মাতার ঠোঁটে হাসির ছাপ স্পষ্ট হয়ে ওঠে। পরে অবশ্য জানা গেল সেই হাসির কারণ।

নাট্যনির্মাতা মাবরুর রশিদ তার বিবাহ-পরবর্তী জীবনের অভিজ্ঞতা নিয়ে লিখেছেন এই নাটকের গল্প। নাটকটির মূল চরিত্রে অভিনয় করেছেন জন কবির এবং মিথিলা।

নাটকের পরিচালক মাবরুর বলেন, গল্পটি আমার বাস্তব জীবনের হলেও এর সঙ্গে বেশ কিছু অংশ নতুন করে যোগ করা হয়েছে। গল্পটি যেন অনেককেই বিয়ের পরের জীবনের কথা মনে করিয়ে দেয়, সেভাবেই নির্মাণের চেষ্টা করেছি।

জন তাঁর অভিজ্ঞতা নিয়ে বলেন, ‘নতুন বিয়ের পর স্বামী-স্ত্রীর সম্পর্কের গল্প নিয়ে এই নাটক। ফিকশন হলেও নাটকটি দেখে সবাই তাদের জীবনের সঙ্গে মিল খুঁজে পাবেন।’

পরিচালক জানালেন, ২৭ ও ২৯ মে নাটকটির দৃশ্য ধারণ করা হয়েছে। আগামী ঈদে আরটিভির বিশেষ অনুষ্ঠানমালায় প্রচারিত হওয়ার কথা রয়েছে। এতে আরও অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, আসিফ বিন আজাদ।

এসএ

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন