শিরোনাম :

এবার মিকার গান বাদ দিলেন সালমান


মঙ্গলবার, ৩১ মে ২০১৬, ০৬:৩৫ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

এবার মিকার গান বাদ দিলেন সালমান

বিনোদন ডেস্ক: দিন কয়েক আগেই ‘সুলতান’ ছবিতে অরিজিৎ সিংয়ের গান বাতিল করেছেন বলিউড অভিনেতা সালমান খান। সেই ঘটনার রেশ মেলাতে না মেলাতেই এবার মিকা সিংয়ের গানও বাতিল করে দিলেন তিনি।

সালমান খান-এর হল টা কী? এই প্রশ্নে এখন সরগরম বলিউড। কারণ কিছুদিন আগেই খবর চাউর হয়েছে বলিউডে এই মুহূর্তে ভারতের এক নম্বর গায়ক অরিজিৎ সিংয়ের সঙ্গে তাঁর ঝামেলা হয়েছে। বছর দু’য়েক আগে সিনেমার পুরস্কার বিতরণ অনুষ্ঠানের এক ঘটনার জেরেই নাকি এই পরিস্থিতি। এমনটাই দাবি করেছেন অরিজিৎ সিং। আর সেই ঘটনায় ‘সুলতান’ ছবিতে অরিজিৎ-এর গাওয়া গান বাতিল করে দিয়েছেন সলমন। এমনকী, অরিজিৎ-এর গাওয়া ওই গান সালমান নিজের গলাতে রেকর্ডও করিয়েছেন। স্বাভাবিকভাবেই হতাশ অরিজিৎ কিন্তু, এই ঘটনার রেশ কাটতে না কাটতেই আরও এক সুপার গায়ক কাম সুরকারের গানে কোপ বসালেন সল্লু খান। আর এবার যাঁর কাঁধে কোপটা পড়ছে তিনি বলিউডের আর এক তারকা মিকা সিং। ‘সুলতান’-এর টাইটেল ‘সং’ মিকাই গেয়েছেন। কিন্তু, মিকার গানের ভঙ্গিমা নাকি পছন্দ হয়নি সালমান-এর। নিজেই উদ্যোগী হয়েছিলেন ‘টাইটেল সং’ গাইবেন বলে। তবে শেষ পর্যন্ত বিরত হয়ে মিকার প্রতিদ্বন্দ্বী বাদশাকে দিয়ে সেই গান গাইয়েছেন।

মিকা অবশ্য গোটা ঘটনায় নিশ্চুপ। সংবাদমাধ্যমে কোনও প্রতিক্রিয়া দিতে চাননি। এর আগেও মিকার একাধিক গান শেষ মুহূর্তে বাতিল করেছেন সালমান। এর সবচেয়ে বড় উদাহরণ, ‘কিক’ ছবিতে ‘ঝুমমে কি রাত হ্যায়’ গানটি। মিকা এই গানটি গাইলেও সালমান পরে তা নিজের গলাতে রেকর্ড করান।

সালমান হঠাৎ এভাবে একের পরে এক গান বাতিল করায় ইতোমধ্যেই সংগীত মহলে কড়া প্রতিক্রিয়া তৈরি হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন