শিরোনাম :

সবার সমানে চুমু!


শুক্রবার, ৩ জুন ২০১৬, ০৬:১২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সবার সমানে চুমু!

বিনোদন ডেস্ক: আইপিএল শেষ হতেই মুম্বাইয়ে চলে যান ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি। উঠেন বলিউড অভিনেত্রী প্রেমিকা অনুষ্কার ফ্ল্যাটেই। তখনই জানা গিয়েছিল। বান্ধবীর সঙ্গে মনোমালিন্য যে এক্কেবারে মিটিয়ে নিয়েছেন বিরাট, তাতে আর কোনও সন্দেহ ছিল না।

মান-অভিমানের পালা সাঙ্গ করে দু’জনে ফের কাছাকাছি আসছেন তা বোঝা গেছে টি-২০ বিশ্বকাপের সময় থেকে। প্রথমে মুম্বাইয়ে এক রেস্তোরাঁয় ভোররাতে খানা-পিনার পর, বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা কার্যত হাত ধরাধরি করে গিয়েছিলেন সালমান খানের বাড়িতে, পার্টি করতে। এরপর আইপিএল-এর মাঝেও বিরাট ও অনুষ্কাকে দেখা গেছে জাপানি রেস্তোরাঁয়। এমনকী, অনুষ্কার ইনস্টাগ্রামেও নতুন করে ‘ফলো’ করতে দেখা যাচ্ছিল বিরাটকে। দু’জনের মধ্যে সম্পর্ক স্বাভাবিক যে হচ্ছিল তা নিয়ে কোনও সন্দেহ ছিল না।

‘সুলতান’-এর শ্যুটিং-এ বুদাপেস্টে গেলেন অনুষ্কা। মুম্বাই এয়ারপোর্টে অনুষ্কাকে ছাড়তে এসেছিলেন বিরাট। গাড়ি থেকে নামার আগে বিরাটের ঠোঁটে ঠোঁট রাখলেন অনুষ্কা। মুহূর্তে উপস্থিত মিডিয়ার ক্যামেরায় ফ্ল্যাশ-এর ঝলকানি। বিরাট এবং অনুষ্কা সংবাদমাধ্যমের উপর রেগে যেতেই পারেন, কিন্তু ক্রিকেটপ্রেমীরা তো জানতে চাইছিল ঠিক কতটা কাছাকাছি এসেছেন দুই তারকা। এরপর আশা করা যায় আর প্রমাণ লাগবে না!

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন