শিরোনাম :

প্রধানমন্ত্রীর সামনে পা তুলে বিপদে প্রিয়াঙ্কা


শুক্রবার, ২ জুন ২০১৭, ১১:৩২ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

প্রধানমন্ত্রীর সামনে পা তুলে বিপদে প্রিয়াঙ্কা

ডেস্ক প্রতিবেদন: জার্মানি সফরে রয়েছেন বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই তার সঙ্গে দেখা হয়ে গিয়েছিলো ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। পরে নিজ দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে একটি বৈঠকও করেন প্রিয়াঙ্কা। এ পর্যন্ত সব ঠিকই ছিলো। সমস্যা তৈরি হয় প্রিয়াঙ্কার পোশাক নিয়ে।

প্রিয়াঙ্কা যখন মোদির সঙ্গে বৈঠক করছিলেন, তখন তার পড়নে যে পোশাক ছিলো, তাতে তার পা ঢাকা ছিলো না। এর মধ্যে আবার পায়ের উপর পা দিয়ে বসেছিলেন তিনি।

উপমহাদেশের সংস্কৃতিতে গুরুজনদের সামনে এভাবে পা তুলে বসা এক ধরনের বেয়াদবি। এমনিতে খোলা পা, তার উপর পায়ের উপর আরেক পা; এই ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তা নিয়ে চলছে বিস্তর সমালোচনা।

প্রিয়াঙ্কা চোপড়াকে এর চেয়েও ‘ছোট’ পোশাকে দেখে অভ্যস্ত ভারতীয় দর্শকরা। কিন্তু প্রধানমন্ত্রীর মতো সম্মানিত মানুষের সামনে স্বল্পবসনা প্রিয়াঙ্কাকে সহ্য করতে পারছেন না অনেকেই। সমালোচনা হচ্ছে মূলত এ কারণেই।

প্রিয়াঙ্কা অবশ্য সমালোচনা গায়ে মাখছেন না। উল্টো, তিনি আরো একটা ছবি প্রকাশ করেছেন। যেখানে তার মায়ের সঙ্গে পায়ের উপর পা তুলে বসে আছেন তিনি। তার মাও বসেছেন একই ভঙ্গিতে। এই ছবিটি প্রকাশ করে প্রিয়াঙ্কা ক্যাপশনে লিখেছেন, ‘লেগস ফর ডেস।’

সমালোচনায় যে তিনি মোটেও বিচলিত নন, সেটাই যেনো বুঝিয়েছেন প্রিয়ঙ্কা। কিন্তু তার ভক্তরা পর্যন্ত মনে করছেন, প্রিয়াঙ্কা চোপড়া প্রধানমন্ত্রীর সামনে যেভাবে উন্মুক্ত পা নিয়ে বসেছেন, তা শুধু বেয়াদবি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন