শিরোনাম :

শাকিব-বুবলি রোমান্স করবেন ইতালিতে


বৃহস্পতিবার, ৮ জুন ২০১৭, ১২:৪৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শাকিব-বুবলি রোমান্স করবেন ইতালিতে

বিনোদন ডেস্ক: ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয়ের মাধ্যমে বড়পর্দায় পা রেখেই আলোচিত হয়ে গেছেন বুবলি। সংবাদ পাঠিকা থেকে চিত্রনায়িকা হয়ে যাওয়া এই তরুণীকে ঘিরে দর্শকদের কৌতূহল কেবল বাড়ছে। এতদিনে শাকিব-বুবলি জুটি নিয়ে হয়েছে অনেক জল ঘোলা।

গুঞ্জন রয়েছে ‘রংবাজ’ ছবিতে শাকিব-বুবলির একসঙ্গে অভিনয়কে কেন্দ্র করেই অপু বিশ্বাস মিডিয়ার সামনে শাকিব খানের সঙ্গে তার গোপন বিয়ের খবর ফাঁস করে দেন। এর পরের ঘটনা কারো অজানা নয়। অবশেষে তারা নিজেদের মধ্যে সমঝোতা করেছেন বলে জানা যায়। তার প্রেক্ষিতেই ‘রংবাজ’ ছবিতে আবারও অভিনয় শুরু করেন শাকিব-বুবলি।

তবে গত প্রায় একমাস পাবনায় শুটিং শেষে তারা দুজন রোমান্স করতে ইতালি যাচ্ছেন বলে খবর মিলেছে! আলোচিত ছবি ‘রংবাজ’-এর গানের শুটিং-এ অংশ নিতেই তাদের এ সফর। জানালেন পরিচালক আবদুল মান্নান।

ইতালিতে চারটি গানের শুটিং হবে বলে জানিয়েছেন তিনি। এরই মধ্যে ছবির এডিটিং শুরু হয়েছে। গতকাল বুধবার রাতেই ঢাকা ছেড়েছে ‘রংবাজ’-এর শুটিং ইউনিট।

ঢালিউডের পরিচালকদের নিয়ে বিরূপ মন্তব্যের অভিযোগে শাকিব খানকে নিষিদ্ধ করার সিদ্ধান্ত নেয় পরিচালক সমিতিসহ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (এফডিসি) ১৪টি সংগঠন। তবে শাকিব সমিতির সঙ্গে ভুল বোঝাবুঝি মিটিয়ে নেন। এদিকে, নিষেধাজ্ঞার মধ্যেই শাকিবকে নিয়ে শুটিং করায় ‘রংবাজে’-এর পরিচালক শামীম আহমেদ রনির সদস্যপদ বাতিল করা হয়। এরপর ছবিটি শেষ করার দায়িত্ব পান আবদুল মান্নান।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন