শিরোনাম :
   মিয়ানমারে বিলাসবহুল হোটেলে ব্যাপক আগুন, নিহত ১    ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর ড. এ কে এম গোলাম রব্বানী    রাবির ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে মেস মালিকদের চরম স্বেচ্ছাচারিতা    বর্ষিয়ান সাংবাদিক বাটুলের হীরক জন্ম জয়ন্তি    ঢাবি’র ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামীকাল    দেশব্যাপী ভ্রাম্যমান লাইব্রেরি কার্যক্রম শুরু করতে যাচ্ছে গণগ্রন্থাগার     বস্তিবাসীদের জন্য ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করবে সরকার    বেড়িবাঁধ পূনঃনির্মাণ কাজ উদ্বোধন:  দুঃখ ঘুচবে শাহ্পরীর দ্বীপের অর্ধলাখ মানুষের    ফেসবুকে আপত্তিকর মন্তব্য:  রেহাই পেলেন দুই আ. লীগ নেতা    নদীগর্ভে বিলীনের পথে নবনির্মিত সাইক্লোন সেল্টার

ফাদার্স ডে-তে স্পেশাল মেসেজ দিলেন জিৎ


রবিবার, ১৮ জুন ২০১৭, ১২:১৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ফাদার্স ডে-তে স্পেশাল মেসেজ দিলেন জিৎ

বিনোদন ডেস্ক : আজ ফাদার্স ডে। বাবাকে আলাদা করে ধন্যবাদ বা শুভেচ্ছা জানানোর তো কিছু নেই। তবুও দিনটাকে মনে রেখে সেলিব্রেশন হতেই পারে। এই হুজুগে বাদ যাননি সেলেবরাও। অভিনেতা জিৎ সোশ্যাল মিডিয়ায় একই সঙ্গে শেয়ার করেছেন দু’টি ছবি। একটি তাঁর বাবার সঙ্গে। অন্যটিতে রয়েছে তাঁর মেয়ে। অর্থাৎ জিৎই তখন বাবা। বাবার সঙ্গে ছবির ক্যাপশনে রয়েছে, ছেলেদের জীবনের প্রথম হিরো তার বাবা। আর অন্যটিতে লেখা রয়েছে মেয়েদের জীবনের প্রথম ভালবাসা তার বাবা।

সম্প্রতি অজমের শরিফে সপরিবার গিয়েছিলেন নায়ক। আগামী শুক্রবার মুক্তি পাবে তাঁর ছবি ‘বস ২’। তার আগে স্ত্রী ও কন্যাকে নিয়ে প্রার্থনা সেরে এসেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছিলেন সেই ছবিও।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন