শিরোনাম :
   জাগো বাংলাতে সাংবাদিকতায় চাকরির সুযোগ    ইরানকে নিয়ে সমালোচনার কড়া জবাব দিলেন হাসান রুহানি    রোহিঙ্গা সংকট: নিরাপত্তা পরিষদকে দ্রুত পদক্ষেপ নেওয়ার আহ্বান    সু চিকে ‘যুদ্ধাপরাধী’ হিসেবে ফৌজদারি আদালতের কাঠগড়ায় দাঁড় করানোর সুপারিশ    আজকের রাশিফল: ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার, ২০১৭    নিজেদের মাঠে বেটিসের কাছে হেরে গেল রিয়াল মাদ্রিদ    মিয়ানমারের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা উচিত: জাতিসংঘের মানবাধিকার বিষয়ক প্রধান    রোহিঙ্গাদের সহায়তায় ২৬২ কোটি টাকা দেবে যুক্তরাষ্ট্র    রোহিঙ্গা হত্যার প্রতিবাদে বরিশালে ধ্রুবতারার মানববন্ধন অনুষ্ঠিত    সাপাহারে বন্যায় ক্ষতিগ্রস্থ রাস্তাগুলো  দ্রুত সংস্কারের দাবী এলাকাবাসীর 

নীল অাকাশের নিচে চিরনিদ্রায় নায়করাজ রাজ্জাক


বুধবার, ২৩ আগস্ট ২০১৭, ১০:৫৪ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

নীল অাকাশের নিচে চিরনিদ্রায় নায়করাজ রাজ্জাক

বিনোদন ডেস্ক: রাজধানীর বনানী কবরস্থানে বাংলাদেশের চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র কিংবদন্তি নায়করাজ রাজ্জাকের দাফন সম্পন্ন হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টায় তার দাফন সম্পন্ন হয়।

রাজ্জাকের মরদেহ ঢাকার গুলশানের ইউনাইটেড হাসপাতালের হিমঘর থেকে মঙ্গলবার বেলা ১১টার দিকে এফডিসিতে আনা হয়।এরপর অনুষ্ঠিত হয় তার প্রথম জানাজা।নায়করাজ রাজ্জাককে শেষ শ্রদ্ধা জানাতে বিএফডিসিতে উপস্থিত হয়েছিলেন চলচ্চিত্র ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার, আলমগীর, সুচন্দা, ববিতা, চম্পা, ফেরদৌসসহ অনেকে।

প্রিয় কর্মস্থল বিএফডিসিতে শেষ শ্রদ্ধা ও জানাজা শেষে মঙ্গলবার দুপুর ১২টা ২৩ মিনিটে রাজ্জাকের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে পৌঁছে। সেখানে সম্মিলিত সাংস্কৃতিক জোটের পক্ষ থেকে তার প্রতি সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের ব্যবস্থা করা হয়েছে।

শহীদ মিনারে রাজ্জাকের মরদেহে শ্রদ্ধা জানান আওয়ামী লীগের পক্ষ থেকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, তথ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে মন্ত্রী হাসানুল হক ইনুসহ বিশিষ্ট ব্যক্তিরা।

সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে রাজ্জাকের মরদেহ নেওয়া হয় গুলশান আজাদ মসজিদে। সেখানে জানাজার পর বুধবার সকালে বনানী কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক গত সোমবার সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে দেশের সাংস্কৃতিক অঙ্গনসহ সর্বস্তরে শোকের ছায়া নেমে আসে।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন