শিরোনাম :

আব্দুল জব্বারকে গার্ড অব অনার প্রদান


বৃহস্পতিবার, ৩১ আগস্ট ২০১৭, ০৩:২৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আব্দুল জব্বারকে গার্ড অব অনার প্রদান

বিনোদন ডেস্ক: স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠশিল্পী, বাংলা গানের কিংবদন্তি ও মুক্তিযোদ্ধা আব্দুল জব্বারকে গার্ড অব অনার দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় শহীদ মিনারে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজুয়া আকরাম ইবনে সাজ্জাদের নের্তৃত্বে গার্ড অব অনার দেওয়া হয়।

আব্দুল জব্বারকে শেষ শ্রদ্ধা জানাতে কেন্দ্রীয় শহীদ মিনারে উপস্থিত হয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সাংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব কামাল আব্দুল নাসের চৌধুরীসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নের্তৃবৃন্দ ও সর্বস্তরের জনগণ।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বাংলাদেশ বেতারে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এ সময় আব্দুল জব্বারের পরিবারের সদস্যসহ সংগীতাঙ্গনের অনেকেই উপস্থিত ছিলেন।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন আব্দুল জব্বার।

এরপর তার মরদেহ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে ভূতের গলিস্থ তার বাসভবনে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে তার মৃতদেহ বারডেম হাসপাতালের হিমঘরে রাখা হয়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন