শিরোনাম :

 ভক্তদেরকে অনন্ত জলিলের সহজ সরল জবাব (ভিডিও)


রবিবার, ১০ সেপ্টেম্বর ২০১৭, ০২:৫৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

 ভক্তদেরকে অনন্ত জলিলের সহজ সরল জবাব (ভিডিও)

বিনোদন ডেস্ক: ঢালিউডের আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিল ঈদের ছুটি দুবাইতে কাটানোর সময় তিনি পাগড়ি ও আলখেল্লা পরা কিছু ছবি ফেসবুকে আপলোড দেওয়ার পাশাপাশি পশ্চিমা পোশাকের ছবিও প্রকাশ করেন। আর এতেই অনন্ত জলিলের অনেক ভক্ত দ্বিধায় পড়ে যান। তাহলে কি আবার আগের অবস্থানে ফিরে গেলেন জলিল?

দুবাইতে গিয়ে এমন পোশাক বদল করার কারণ জানতে চাইলে জলিল বলেন, ‘আমি চাই না, কেউ আমাকে ভুল বুঝুক। এটা অনেকের হয়তো জানা আছে, দেশের বাইরে ঘুরতে যাওয়ার পাশাপাশি অনেক সময় আমি বিজনেস মিটিংও করি। এবারও এর ব্যতিক্রম হয়নি। দুবাইতে ফ্রান্সের বায়ারদের সঙ্গে আমার বিজনেস মিটিং ছিল। মিটিংয়ের ড্রেস কোড অনুযায়ী সেখানে আমি জুব্বা পরে যাইনি।’

অনন্ত জানান, বর্তমানে তিনি ধর্মীয় পোশাক পরেই চলাফেরা করছেন। গতকাল শনিবার রাতে এই বিষয়ে অফিশিয়াল ফেসবুক পেজে একটা স্ট্যাটাসও দেন তিনি।

অনন্ত সেখানে লিখেছেন, ‘বন্ধুগণ, আসসালামু আলাইকুম। দুবাইতে আমি জুব্বা (Thobe) পরেই গিয়েছিলাম এবং সবখানেই জুব্বা পরেই ঘুরেছি। আমি এখন ইসলামিক পোশাকেই সাচ্ছন্দ্য বোধ করি। বুর্জ আল আরব-এ ২৮ তলায় ফ্রান্স রেস্টুরেন্টে ফ্রান্সের বায়ারদের সঙ্গে বিজনেস মিটিং ও ডিনারের আয়োজন ছিল। সেখানে ড্রেস কোড নির্দিষ্ট থাকার কারণে সেখানে জুব্বা পরে যাইনি। আল্লাহ হাফেজ।’

স্ট্যাটাস দেওয়ার পাশাপাশি দুবাইতে জুব্বা পরে ঘোরাফেরা করার সময়ের একটি ভিডিও ইউটিউবে আপলোড করেছেন অনন্ত জলিল।

ঈদুল আজহার পরদিন ঢাকা থেকে দুবাই গিয়েছিলেন অনন্ত জলিল ও বর্ষা দম্পতি। সেখানে পাঁচদিন ঘুরে ঢাকায় ফিরেছেন তাঁরা গত বৃহস্পতিবার সন্ধ্যায়।

অনন্ত জলিল ও বর্ষা একসঙ্গে জুটি বেঁধে বেশ কিছু ছবিতে অভিনয় করে আলোচিত হয়েছেন। তাঁদের অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলো হলো ‘মোস্ট ওয়েলকাম’, ‘নিঃস্বার্থ ভালোবাসা’, ‘খোঁজ দ্য সার্চ’ ও ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন