শিরোনাম :
   ১০টি ভবনের নকশা অনুমোদন দিল কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ    গণমানুষের সংগঠনে রূপান্তর করতে মাঠে ময়দানে ঝাঁপিয়ে পড়ুন    উসমানের বোলিং তোপে ব্যাটিং বিপর্যয়ে শ্রীলঙ্কা    গৌরনদী ‍উপজেলায় শিক্ষার্থীদের হাত ধোঁয়া প্রদর্শন    বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বিরুদ্ধে সাজানো মামলা দিয়ে হয়রানী    শেষ হলো ইলিশ শিকারের উপর নিষেধাজ্ঞা    উজিরপুর উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির তদন্ত শুরু    বরিশালে জেলা আ. লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত    স্তন কর্তন, ধর্ষণ লজ্জাস্থানে কাঠ গুঁজে রোহিঙ্গা নারীদের রোমহর্ষক নির্যাতন     কিশোর বাতায়ন, এইচ ডি মিডিয়া ক্লাব ও বরিশাল ব্র্যান্ডিং বিষয়ক সংবাদ সম্মেলন

চলে গেলেন সঙ্গীতশিল্পী ইমরানের বাবা


বুধবার, ১৩ সেপ্টেম্বর ২০১৭, ১২:১৫ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

চলে গেলেন সঙ্গীতশিল্পী ইমরানের বাবা

বিনোদন ডেস্ক:  চলে গেলেন সঙ্গীতশিল্পী ইমরানের বাবা মো. মোজাম্মেল হক।মঙ্গলবার দুপুর ১টা ২০ মিনিটে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

ব্যক্তিগত জীবনে তিনি অত্যন্ত হাসিখুশি এবং সদালাপী মানুষ ছিলেন। বাবার মৃত্যুতে শোকে বিহ্বল সময়ের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ইমরান মাহমুদুল। তার বার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে ইমরান ও তার পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন ইমরানের সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা।

প্রিয়শিল্পীর বাবার মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইমরান ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছেন ভক্ত-ভিউয়াররা।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন