শিরোনাম :

নায়করাজের বাসার নামফলক চুরি


রবিবার, ১ অক্টোবর ২০১৭, ০৩:৩৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

নায়করাজের বাসার নামফলক চুরি

বিনোদন ডেস্ক: দেশীয় সিনেমার কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক মারা যাওয়ার ৪০ দিনের মাথায় চুরি হয়ে গেছে তার বাসার নামফলক। প্রিয়তমা স্ত্রীর নামের সঙ্গে মিলিয়ে বাসার বাসার নাম করণ করেন ‘লক্ষী কুঞ্জ’। কিন্তু সকাল থেকে দেখা যাচ্ছেনা নাম ফলকটি।

সোনালি পাতে কালো অক্ষরে লেখা নাম ফলক ছিল সেটি। লক্ষী কুঞ্জের অবস্থান রাজধানীর গুলশান ২ এর ৩৬ নং রোডে। বাড়ির নম্বর ৫। এতে বসবাস করছেন তার স্ত্রী, সন্তান আর নাতি-নাতনিরা।

শনিবার সকালে নাম ফলকটি দেখতে না পেয়ে নায়ক রাজের ছোট ছেলে সম্রাট ফেসবুকে লিখেছেন, আজ সকালে উঠে দেখি আমাদের বাড়ির নেমপ্লেটটি চুরি হয়ে গিয়েছে। ভাগ্যিস বাড়ির গেটটি খুলে নিয়ে যায়নি।

গেলো ২১ আগস্ট হৃদরোগে আক্রান্ত হয়ে নায়করাজ ৭৬ বছর বয়সে মারা যান। রাজ্জাক নায়ক হিসাবে প্রথম ‘বেহুলা’ ছবিতে অভিনয় করেন। তার সর্বপ্রথম প্রযোজিত ছবি ‘আকাঙ্ক্ষা’ এবং পরিচালক হিসাবে প্রথম ছবি ‘অনন্ত প্রেম’। এ পর্যন্ত তার অভিনীত মোট ছবির সংখ্যা প্রায় ৫০০। রাজ্জাকের সেরা প্রাপ্তি ইউনিসেফের শুভেচ্ছা দূত হওয়া। তার খ্যাতি নায়ক রাজ রাজ্জাক।

তার উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে কি যে করি, অশিক্ষিত, বড় ভালো লোক ছিল, চন্দ্রনাথ, যোগাযোগ, ছুটির ঘণ্টা, বেঈমান, অনির্বাণ, স্লোগান, ঝড়ের পাখি, আলোর মিছিল, এখানে আকাশ নীল, অতিথি, অবাক পৃথিবী, মৌ চোর, বদনাম, আমি বাঁচতে চাই, কোটি টাকার ফকির।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন