শিরোনাম :

নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া


বুধবার, ৪ অক্টোবর ২০১৭, ০৬:৫৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া

নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হলেন জেসিয়া ইসলাম। ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠেয় ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নেবেন তিনি।

আজ বুধবার সন্ধ্যায় রাজধানীর ওয়েস্টিন হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন বিচারক প্যানেলের সভাপতি বিবি রাসেল। এ সংবাদ সম্মেলন আয়োজন করেছে প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ।

এখানে উপস্থিত ছিলেন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী ও ব্যবস্থাপনা পরিচালক নাসরীন চৌধুরী, প্রতিযোগিতার বিচারক বিবি রাসেল, শম্পা রেজা ও চঞ্চল মাহমুদ।

বিতর্কের অবসান ঘটিয়ে অবশেষে নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হিসেবে জেসিয়া ইসলামের নাম ঘোষণা করা হয়েছে। অমিকন এন্টারটেইনমেন্ট এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান ও অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী আজ ৪ অক্টোবর বিকাল চারটায় গুলশানের একটি পাঁচতারকা হোটেলে সংবাদ সম্মেলনে এ নাম ঘোষণা করেন। আর বিবাহিত প্রমাণিত হওয়ায় ও তথ্য গোপন করায় বাদ পড়ছেন এভ্রিল।

বিতর্ক এড়াতে আজ বিচারক ও সাংবাদিকদের সামনে রেখেই 'স্বচ্ছ' ফল ঘোষণা করেন আয়োজকরা। উক্ত সংবাদ সম্মেলনে জান্নাতুল নাঈম এভ্রিল ছাড়া বাকি ৯ প্রতিযোগীকে ডাকা হয়েছিল। প্রতিযোগিতায় প্রথম রানার আপ হওয়া জেসিয়া ইসলামই হলেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন