শিরোনাম :

মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড প্রতিযোগিতার বিচারক মোনালিসা


রবিবার, ৮ অক্টোবর ২০১৭, ০৯:২৭ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড প্রতিযোগিতার বিচারক মোনালিসা

বিনোদন ডেস্ক: ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা দীর্ঘদিন ধরেই প্রবাসে বসবাস করছেন। মাঝেমধ্যে দেশে আসলে তাকে ক্যামেরার সামনে দাঁড়াতে দেখা যায়। মোনালিসা ভক্তদের জন্য সুখবর জানালো মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড ইউএসএ প্রতিযোগিতার আয়োজকরা। প্রথমবারের মতো আন্তর্জাতিক আসরে বিচারক হিসেবে আমন্ত্রণ পেয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি অভিনেত্রী মোনালিসা। 

‘২৬তম মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড ইউএসএ প্রতিযোগিতায়’ ডাক পড়ল ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রীর। শুধু মোনালিসাই নন, আসরে থাকবেন জনপ্রিয় বলিউড তারকারাও। বিশ্বের ৩৫টি দেশে অনুমোদিত মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড হলো ভারতের একমাত্র আন্তর্জাতিক প্রতিযোগিতা।

এ প্রতিযোগিতায় বিচারক হিসেবে আমন্ত্রণ পেয়ে খুবই আনন্দিত একসময়কার নন্দিত এ মডেল অভিনেত্রী। এর মধ্য দিয়ে আন্তর্জাতিক তারকা বিচারক প্যানেলে এবারই প্রথম স্থান পেলেন বাংলাদেশের কোনো সেলিব্রেটি।

এ বিষয়ে মোনালিসা তার ফেসবুক ওয়ালে লিখেছেন, ‘বিচারক হওয়ার আমন্ত্রণ পেয়ে আমি গর্বিত। এটি আমার কাছে বিশেষ ও দারুণ একটি সম্মান। আন্তর্জাতিক বিচারক হিসেবে এখানে অংশ নেব ভেবে আমি উচ্ছ্বসিত।

আজ ৮ অক্টোবর অনুষ্ঠিত হবে মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড ও মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড প্রতিযোগিতার দ্বিতীয় দিনের আয়োজন। ভারতীয় পোশাকে সেজে বিচারকদের সামনে আসবেন প্রতিযোগীরা।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন