শিরোনাম :

গোপনে শ্রীদেবীকে বিয়ে করেছিলেন মিঠুন!


মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭, ১২:২১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

গোপনে শ্রীদেবীকে বিয়ে করেছিলেন মিঠুন!

বিনোদন ডেস্ক: বলিউড তারাদের বিয়ে মানেই জমজমাট ব্যাপার। ফিল্মি দুনিয়ার সঙ্গে জড়িত লোকজনের ভিড়। খানাপিনা। নাচগানা। নেতা-মন্ত্রী থেকে শুরু করে দেশের VIP-রা অতিথি হিসেবে আমন্ত্রিত থাকেন সেসব বিয়েতে। খবরের শিরোনাম দখল করে থাকে বিবাহ অনুষ্ঠান। এতো গেল মুদ্রার একটি পিঠ। অপর পিঠও রয়েছে। এমন অনেক তারকা রয়েছেন যাঁরা বিয়ে করেছেন গোপনে। কাকপক্ষীতেও টের পায়নি সেই খবর। পরে জানাজানি হয়েছে।

মিঠুন-শ্রীদেবী : বলিউডের বহুচর্চিত বিষয় মিঠুন ও শ্রীদেবীর প্রেম। শ্রীদেবীকে বিয়ে করতে চেয়েছিলেন বিবাহিত মিঠুন। শ্রীদেবী নাকি শর্ত দেন যোগিতা বালিকে ডিভোর্স দিলে তবেই তিনি মিঠুনের সঙ্গে সংসার পাতবেন। তবে, মিঠুনকে তখন নাকি ডিভোর্স দিতে রাজি হননি যোগিতা। তিনি নাকি আত্মহত্যার হুমকিও দেন। সেকারণে, শ্রীদেবীর কাছ থেকে সরে আসেন মিঠুন। অনেকে আবার বলেন, শ্রীদেবীর সঙ্গে বিয়ে সেরে ফেলেছিলেন মিঠুন।

রানি-আদিত্য : তালিকার শীর্ষে রাখা যেতে পারে রানি ও আদিত্য চোপড়ার বিয়েকে। দুজনের সম্পর্কের কথা বলিউডে অনেক দিন ধরে শোনা যাচ্ছিল। কিন্তু, বিয়েটা হঠাৎই সেরে ফেলেন রানি। তাও এ দেশে নয়। ইট্যালিতে। বিয়ে হয়ে যাওয়ার পর খবরটা জানাজানি হয়। অবাক না হয়ে পারেননি রানির ফ্যানরা।

সঞ্জয়-মান্যতা : ২০০৮ সালের ফেব্রুয়ারিতে বিয়ে করেন সঞ্জয় ও মান্যতা। গোয়ায় বিয়ে করেন তাঁরা। বিয়েতে নিমন্ত্রিত ছিল শুধু ঘনিষ্ঠ বন্ধবান্ধব ও পরিবারের কয়েকজন। শোনা যায়, মান্যতাকে বিয়ের আগে নাদিয়া দুরানির সঙ্গে প্রেম করছিলেন সঞ্জয়। তারমধ্যেই মান্যতার সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। বিয়েটা সেরে ফেলতে দেরি করেননি। এও শোনা যায়, নিজের বোনদের কাছেও মান্যতার সঙ্গে বিয়ের বিষয়টি গোপন রেখেছিলেন সঞ্জয়। পরে জনসমক্ষে বিষয়টি আনেন।

হেমা-ধর্মেন্দ্র :বিবাহিত ছিলেন ধর্মেন্দ্র। প্রকাশ কউরের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। চেয়েছিলেন প্রকাশকে ডিভোর্স দিয়ে হেমাকে বিয়ে করবেন। কিন্তু, রাজি হননি প্রকাশ। তাই ধর্মেন্দ্র ও হেমা ইসলাম ধর্ম গ্রহণ করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কেউ জানতে পারেনি সেই খবর।

বনি কাপুর ও শ্রীদেবী : মিঠুন শ্রীদেবীর জীবন থেকে সরে যাওয়ার পর বিবাহিত বনি কাপুরের সঙ্গে শ্রীদেবীর সম্পর্ক নিয়ে নানা কথা ছড়াতে থাকে। তবে সে সময় সম্পর্কের কথা অস্বীকার করেন বনি ও শ্রীদেবী। গোপনে বিয়ে করে নেন।প্রথম সন্তান জাহ্নবীর জন্মের আগে সম্পর্ককে প্রকাশ্যে আনেন তাঁরা।

সইফ আলি খান-অমৃতা সিং : বয়সে বারো বছরের বড় অমৃতা সিংয়ের প্রেমে পড়েছিলেন সইফ। দুই পরিবারের এই বিয়েতে মত ছিল না। তবে শোনেননি তাঁরা। গোপনে বিয়ে করেন। যদিও সেই বিয়ে টেকেনি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন