শিরোনাম :

ডিসেম্বরে কোহলি-আনুশকার বিয়ে!


বুধবার, ২৫ অক্টোবর ২০১৭, ০৮:৫৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ডিসেম্বরে কোহলি-আনুশকার বিয়ে!

বিনোদন ডেস্ক: প্রায় দুই বছর হয়েছে প্রেমের সম্পর্ক। আগে লুকোচুরি করলেও এখন আর তাও করছেন না। নিজেদের সম্পর্কের কথা জনসমক্ষে স্বীকার করছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। প্রায় সময়ই দুজনকে একসঙ্গে দেখা যায়। আর কোহলির খেলা থাকলে মাঠেও দেখা যায় আনুশকাকে। তাঁদের এই সম্পর্ক বিয়েতে রূপ নিতে যাচ্ছে। আগামী ডিসেম্বরে নাকি বিয়ের পিঁড়িতে বাসতে পারেন এই তারকা জুটি।

দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসের বরাত দিয়ে জিনিউজ জানিয়েছে, আগামী ডিসেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে খেলতে চান না কোহলি। তিনি বোর্ডের কাছে ছুটি চেয়েছেন। ডিসেম্বরে বিয়ের জন্যই নাকি কোহলি এই ছুটি চেয়েছেন বলে দাবি করেছে তারা। তবে কোহলি ও আনুশকার পক্ষ থেকে এখনো এ বিষয়ে কোনো মন্তব্য আসেনি।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার সুবাদে আনুশকার সঙ্গে বিরাট কোহলির ঘনিষ্ঠতা বাড়ে। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। গত বছরের শুরুর দিকে দুজনের একবার ছাড়াছাড়ি হয়েছিল বলে শোনা গিয়েছিল। এরপর আবার দুজনকে একসঙ্গে বিভিন্ন জায়গা দেখা যায়।

অবশ্য আনুশকার সঙ্গে এই সম্পর্ক নিয়ে কম সমালোচনা সইতে হয়নি কোহলিকে। মাঝখানে কোহলির ব্যর্থতার জন্য সমর্থকরা আনুশকাকে দায়ী করেছিলেন। বিশেষ করে গত অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপের সময় তাঁদের নিয়ে অনেক ব্যঙ্গ-বিদ্রূপ করা হয়েছিল। সে সময় কোহলিও এর জাবাব দিয়েছিলেন, ‘একজন মানুষ হিসেবে বলতে চাই, আমি ভীষণ আহত হয়েছি। যারা আমাদের নিয়ে আজেবাজে কথা বলেছে এবং যে ভঙ্গিতে বলেছে, তাদের নিজেদের নিয়েই লজ্জিত হওয়া উচিত। এ ঘটনায় ব্যক্তিগতভাবে আমি খুব হতাশ।’

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন