শিরোনাম :

শাহরুখ খানকে দেখামাত্র উল্লাসে ফেটে পড়ল  ভক্তরা!


শনিবার, ৪ নভেম্বর ২০১৭, ১২:০৫ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শাহরুখ খানকে দেখামাত্র উল্লাসে ফেটে পড়ল  ভক্তরা!

বিনোদন ডেস্ক: প্রতি বছর জন্মদিনে ফ্যানরা শাহরুখকে শুভেচ্ছা জানান। তাঁকে শুভেচ্ছা জানাতে মান্নাতের বাইরে কয়েক হাজার মানুষ হাজির হন। শুধুমাত্র শুভেচ্ছা জানানোর জন্যই ভিনরাজ্য থেকে মুম্বাই পাড়ি দেন অনেকেই। আর এবারও তার অন্যথা হয়নি।

প্রতি বছরের মত এবছরও মান্নাতের বাইরে বহু মানুষ জমায়েত হন। তাঁদের উদ্দেশে রেলিংয়ের উপর উঠে হাতও নাড়েন শাহরুখ। সব শেষে মোবাইল ছাড়াই বাড়ি ফিরেছেন বেশ কয়েকজন ফ্যান।

নিজের পছন্দের তারকাকে এক ঝলক দেখতে ও তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে অন্যদের মতোই মান্নাতের বাইরে উপস্থিত হন অঙ্কিত শাহু নামে এক যুবক। তারকাকে এক ঝলক দেখার জন্য সকাল থেকে অপেক্ষায় ছিলেন। বাকিরাও অপেক্ষা করছিলেন। অপেক্ষা করতে করতে একটু অধৈর্য লাগছিল। কিন্তু, কিছু করার নেই এতক্ষণ অপেক্ষা করে বাদশা না দেখে চলে যাবেন। মন মানছিল না। অপেক্ষা করতে করতে এসব চিন্তাই করছিলেন। ঠিক সে সময় চারপাশ থেকে চিৎকার ভেসে এল। যাঁরা এতক্ষণ প্রাণহীন ভাবে বসেছিলেন তাঁরাও সতেজ-সজাগ। এরপর মান্নাতের সেই রেলিংও যেন নড়ে উঠল। ধীরে ধীরে রেলিং বেয়ে উপরে উঠে এলেন শাহরুখ খান।


তাঁকে দেখামাত্র উল্লাসে ফেটে পড়ল এলাকা। লাফালাফি শুরু করলেন উপস্থিত মানুষ। বেশ কয়েক মিনিট এভাবেই কাটল। পছন্দের তারকাকে এক ঝলক দেখতে পেয়ে আনন্দে ভরে উঠল অঙ্কিতের মনও। সেই অভিজ্ঞতার কথা বাড়ির সদস্যদের সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য মোবাইলটা পকেট থেকে বের করতে গিয়ে চমকে উঠলেন। পকেটের মধ্যে মোবাইল নেই। হন্যে হয়ে গোটা এলাকায় মোবাইল খুঁজে বেড়ালেন। কিন্তু, তা আর পেলেন না।

তখনই মনে হল শাহরুখকে দেখার জন্য যখন সবাই ব্যস্ত ছিলেন, সেই ফাঁকেই হাত সাফ করার কাজ সেরে ফেলেছে কেউ বা কারা। তবে শুধু অঙ্কিতই নন, গতকাল ওই এলাকা থেকে মোবাইল খুইয়েছেন মোট ১৩ জন। বান্দ্রা থানায় ডায়েরিও করা হয়েছে।


গতকাল শাহরুখের সঙ্গে আব্রাহামকেও মন্নতে দেখা যায়। দু’জনেই রেলিংয়ের উপর উঠে ফ্যানদের হাত নাড়ান। তারপর অবশ্য পরিবার ও বন্ধুদের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করতে ফের আলিবাগে রওনা দেন কিং খান।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন