শিরোনাম :

শ্রীদেবীর মেয়ের যাত্রা শুরু ১ ডিসেম্বর


রবিবার, ৫ নভেম্বর ২০১৭, ০২:০৫ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শ্রীদেবীর মেয়ের যাত্রা শুরু ১ ডিসেম্বর

বিনোদন ডেস্ক: জানভি কাপুরবলিউড তারকাদের যেসব ছেলেমেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সেনসেশন তাদের মধ্যে অন্যতম জানভি কাপুর।প্রায়ই বিভিন্ন পার্টি ও অনুষ্ঠানে তাকে পাওয়া যায় ঝলমলে আমেজে।ওইসব ছবি দেদার শেয়ার হয়।

জানভির সৌন্দর্য অনেকটা তার মা শ্রীদেবীর মতো! মায়ের পথ ধরে দর্শকদের মন জয় করতে বড় পর্দায় পা রাখবেন তিনি, এমনটা যেন অবধারিত ছিল।কিন্তু দিনক্ষণ আর ছবির নাম চূড়ান্ত হচ্ছিল না। অবশেষে এসেছে সেই তাজা খবর!

জানভি কাপুরমারাঠি ছবি ‘সাইরাত’-এর হিন্দি রিমেকে অভিনয় করবেন জানভি। বলিউডের নামজাদা প্রযোজক করণ জোহরের হাত ধরে রূপালি আঙিনায় পথচলা শুরু হচ্ছে তার। আগামী ১ ডিসেম্বর শুরু হবে এর শুটিং। ছবিটি মুক্তি পাবে ২০১৮ সালের মাঝামাঝি।

২০ বছর বয়সী এই তরুণীর বিপরীতে থাকছেন ঈশান খাত্তার। এই তরুণ হলেন অভিনেতা শহিদ কাপুরের সৎ ভাই।‘সাইরাত’-এর হিন্দি রিমেক হবে তার দ্বিতীয় ছবি। এর আগে ইরানের বিখ্যাত নির্মাতা মাজিদ মাজিদির ‘বিয়ন্ড দ্য ক্লাউডস’ ছবিতে অভিনয় করেছেন তিনি। কয়েক মাসের মধ্যে ভারতে মুক্তি পাবে এটি।

মায়ের সঙ্গে জানভি কাপুরএদিকে রিমেক ছবিটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন শশাঙ্ক খৈতান। এর আগে করণ জোহরের প্রযোজনায় ‘বাদ্রিনাথ কি দুলহানিয়া’ ও ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ বানিয়েছেন তিনি।

শ্রীদেবীর মেয়ের যাত্রা শুরু ১ ডিসেম্বর

গত বছরের ২৯ এপ্রিল মুক্তি পায় নাগরাজ মানজুলের ‘সাইরাত’। এর গল্প জেলের ছেলে ও রাজনীতিবিদের মেয়ের প্রেমকে ঘিরে। প্রথম মারাঠি ছবি হিসেবে এটি বক্স অফিসে আয় করে ১০০ কোটি রুপি।খুশি কাপুর, বনি কাপুর, শ্রীদেবী ও জানভি কাপুরজানভির বাবা বলিউডের নামি প্রযোজক বনি কাপুর। তার প্রযোজিত আশির দশকের ব্যবসাসফল ছবি ‘মিস্টার ইন্ডিয়া’র সিক্যুয়েলেও জানভির অভিনয় করার কথা শোনা যাচ্ছে। এতে আগের ছবির দুই তারকা অনিল কাপুর ও শ্রীদেবীকে দেখা যেতে পারে। বলিউডের দুই অভিনেতা অনিল কাপুর ও সঞ্জয় কাপুর হলেন জানভির চাচা।

শ্রীদেবী ও বনি কাপুর দম্পতির আরেক মেয়ে আছে। তার নাম খুশি কাপুর। তিনিও অভিনয়ে আসবেন কিনা সময়ই তা বলে দেবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন