শিরোনাম :

কনডম বিতর্কের কড়া জবাব দিয়েছেন বিপাশা


সোমবার, ৬ নভেম্বর ২০১৭, ১০:৫৮ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কনডম বিতর্কের কড়া জবাব দিয়েছেন বিপাশা

বিনোদন ডেস্ক: ‘অ্যালোন’ ছবির মাধ্যমে দুজনের রোমান্সের সূচনা। এরপর শুরু হয় প্রেম। গত বছর মার্চে বিয়ে করেন বলিউড তারকা করণ সিং গ্রোভার ও বিপাশা বসু। দেড় বছরের বিবাহিত জীবনের হানিমুন শেষ হয়নি, প্রায়ই বেড়াতে যাচ্ছেন তারা।আর তাদের রোমান্সকে কাজে লাগিয়ে নির্মিত হলো বিজ্ঞাপন, যার কারণে বিতর্কে করণ-বিপাশা।

কনডমের একটি বিজ্ঞাপনে জুটি বেধেছেন বিপাশা বসু ও করণ সিং গ্রোভার। সাহসী রোমান্সের বিজ্ঞাপনে ঝড় তুলেছেন এই তারকা দম্পতি। বিপাশাকে এর আগে কখনও কনডমের বিজ্ঞাপনে দেখা যায়নি। স্বামীর সঙ্গে অভিনয় করা বিজ্ঞাপনটি বিপাশা নিজে তার ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন। কিন্তু বিজ্ঞাপনটি দেখে খুশি হননি একদল দর্শক। বিতর্কে মেতে উঠেছেন তারা। টুইটারে ট্রোলড হতে হচ্ছে এই তারকা দম্পতিকে।

কেউ বলছেন, ‘এ বয়সে আর কী করবে।’ কেউ বলছেন, ‘কী আর করবে, হাতে ছবি নেই যে।’ আবার কারও পরামর্শ, ‘এর থেকে ব্লু ফিল্ম ট্রাই কর।’ অনেকে বলছে, ‘বিপাশার একটা ব্র্যান্ড ভ্যালু রয়েছে। তাই কনডমের বিজ্ঞাপন না করে ভালো সিনেমা করা উচিৎ।’ এমন আরও নানা কমেন্ট আসতে থাকায় কমেন্ট বক্সটি ডিজেবল করে দিতে বাধ্য হন বিপাশা।

কিন্তু বিপাশাও চুপ করে বসে থাকার পাত্রী নন। এ ইস্যুতে কড়া ভাষায় জবাব দিলেন এ অভিনেত্রী। টুইটারে আসা কমেন্টের জবাবে তিনি বলেছেন, ভারত জনসংখ্যায় দ্বিতীয় বৃহত্তম দেশ। অথচ সেক্স আর কনডম এখনও এখানে ট্যাবু। কনডমের সাহায্যে পরিবার ছোট রাখা সহজ, সুরক্ষিত যৌন সম্পর্কের জন্যও এর প্রয়োজন। তারা দু’জনেই চান এ বিষয়ে মানুষ সতর্ক হোক। আর সেজন্যই এই বিজ্ঞাপন করতে রাজি হয়েছেন বলে লিখেছেন বিপাশা। তার স্পষ্ট জবাব ‘কোনও ভুল করিনি।’

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন