শিরোনাম :

ফেব্রুয়ারিতেই বিয়ে করছেন শুভশ্রী!


বুধবার, ৮ নভেম্বর ২০১৭, ১১:২৮ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ফেব্রুয়ারিতেই বিয়ে করছেন শুভশ্রী!

বিনোদন ডেস্ক: কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী বিয়ে করতে যাচ্ছেন। শোনা যাচ্ছে আগামী ফেব্রুয়ারি মাসে বিয়ের পিঁড়িতে বসবেন টালিগঞ্জের এই জনপ্রিয় নায়িকা।দীর্ঘদিনের প্রেমিক রাজ চকবর্তীর সঙ্গেই গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন তিনি।

শুভশ্রী-রাজের সম্পর্কটা জোয়ার-ভাটার মতোই।এই ভালো তো, এই খারাপ।মাঝে তাদের প্রেম ভেঙে গেছে বলে গুঞ্জন শোনা গিয়েছিল।এসময় রাজের সঙ্গে টালিগঞ্জের আরেক নায়িকা মিমি চক্রবর্তীর সম্পর্কের কথাও শোনা গিয়েছে। সেই সম্পর্কের বিষয়ে অবশ্য রাজ-মিমি খোলাসা করে কিছুই বলেননি।এবার নয়া গুঞ্জন শুরু হয়েছে টালিউডের সিনেমা পাড়ায়। শোনা যাচ্ছে, রাজ চক্রবর্তীর পরিবারের লোকজন শুভশ্রীর বাড়িতে গিয়ে বিয়ের আলোচনা অনেকদূর এগিয়েছেন।কিন্তু শুভশ্রী কিংবা রাজ চক্রবর্তী এই বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি।

তবে শুভশ্রী বিয়ের কিছুটা ইঙ্গিত দিয়ে বলেছেন, প্রেমিককেই বিয়ে করবেন তিনি।কবে এই বিয়ে হবে তার স্পষ্ট কোনো উত্তর দেননি।যদি শুভশ্রী-রাজের বিয়ে হয়; তবে দেখার অপেক্ষা শুভশ্রী-রাজ-মিমি; এই ত্রিভূজ প্রেমের পরিণতি কী হয়?

এদিকে গেলো ৩ নভেম্বর ছিল শুভশ্রীর জন্মদিন।এবারের জন্মদিন ঘরোয়াভাবেই কাটিয়েছেন নায়িকা।এছাড়া কিছুদিন আগে পূজায় রাজ-শুভশ্রীকে একসঙ্গে দেখা গেছে গোয়াতে।সেই থেকে তাদের নিয়ে নতুন গুঞ্জন শুরু হয়েছে।

এখন রাজ-শুভশ্রীর বিয়ের গুঞ্জন যদি সত্যি হয়, তবে রাজের আরেক প্রেমিকা মিমি চক্রবতীর কী হবে? কিংবা রাজ-শুভশ্র-মিমি’র সম্পর্ক কোথায় গিয়ে গড়ায়; সেটাই এখন দেখার অপেক্ষা।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন