শিরোনাম :

যে প্রশ্নের উত্তর দিয়ে মিস ওয়ার্ল্ডের মুকুট পেলেন মানসী


মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭, ০৩:০২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

যে প্রশ্নের উত্তর দিয়ে মিস ওয়ার্ল্ডের মুকুট পেলেন মানসী

বিনোদন ডেস্ক : চলতি বছরে মিস ওয়ার্ল্ড হলেন ভারতের মানসী ছিল্লর। ২১ বছরের হরিয়ানার মেয়ে ৪০ তম স্থান থেকে উঠে আসেন পঞ্চদশ স্থানে। তখনই আশা জেগেছিল, মিস ওয়ার্ল্ডের মুকুট চলেছে তার মাথায়।

বিশ্বের বিভিন্ন দেশ থেকে ১০৮ জন মহিলা অংশ নিয়েছিলেন সৌন্দর্যের প্রতিযোগিতায়।মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৬৭ তম সং বছরের ইতিহাসে মানসী ছয় নম্বর ভারতীয় হিসেবে জিতলেন।

শনিবার বাংলাদেশ সময় রাত ৮টার দিকে চীনে এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়।ফাইনালিস্ট মানুষীকে প্রশ্ন করা হয়, কোন পেশার মানুষের সবচেয়ে বেশি বেতন হওয়া উচিত এবং কেন?

মেডিক্যাল ছাত্রী মানুষী বলেন, ‘সবচেয়ে বেশি সম্মান পাওয়া উচিত মায়ের।শুধু টাকা নয়, মাকে সবসময় ভালবাসা ও শ্রদ্ধা করা উচিত। আমার মা-ও আমার কাছে সবচেয়ে বড় আদর্শ।তাই মায়েরাই সবচেয়ে বেশি বেতন পাওয়ার যোগ্য।’

মানসী ১৯৯৭ সালের ১৪ মে দিল্লিতে এক চিকিৎসক পরিবারে জন্মগ্রহণ করেন।দিল্লির সেন্ট থমাস স্কুলের ছাত্রী মানসীর বাবা ও মা দুজনেই পেশায় চিকিৎসক।মানসী নিজেও মেডিকেলের ছাত্রী।কিন্তু সুন্দরীদের প্রতিযোগিতায় তার বরাবরের নাম ডাক।

২০১৬ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় সেরার শিরোপা জিতেছিলেন এই সুন্দরী।আর এবারে পেলেন বিশ্বের সেরা সম্মান।এই নিয়ে ষষ্ঠবার কোনও ভারতীয় সুন্দরীর হাতে এই খেতাব এসে পৌঁছে গেল।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন