শিরোনাম :

শুভাকাঙ্ক্ষীরা আমাকে মেয়র হিসেবে দেখতে চাচ্ছেন: অনন্ত জলিল


সোমবার, ৪ ডিসেম্বর ২০১৭, ১০:৫৪ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শুভাকাঙ্ক্ষীরা আমাকে মেয়র হিসেবে দেখতে চাচ্ছেন: অনন্ত জলিল

বিনোদন ডেস্ক: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অনন্ত জলিল।গত ১ ডিসেম্বর তিনি ফেসবুকে লিখেন, আনিসুল হক চৌকশ উপস্থাপক, উদ্যমী ব্যবসায়ী, প্রজ্ঞাবান নেতা।প্রাণের শহর ঢাকাকে তিলোত্তমা করাই ছিল তার শেষ স্বপ্ন।প্রিয় নাগরিকদের অনন্ত অপেক্ষায় রেখে গেলেন।হৃদয়ের অতলগভীর থেকে শ্রদ্ধা তার প্রতি।

অনন্ত জলিলের এই স্ট্যাটাসের নিচে কমেন্টে তার ভক্তদের কেউ কেউ অনন্ত জলিলকে মেয়রপ্রার্থী হবার অনুরোধ করেন।ভক্তদের এসব কমেন্টের জবাবে রোববার (৩ ডিসেম্বর) অনন্ত জলিল ফেসবুকে লিখেন, শুভাকাঙ্ক্ষীরা চাচ্ছেন আমাকে মেয়র হিসেবে দেখতে।এ বক্তব্য আমার প্রতি আবেগের বহিঃপ্রকাশ।

তিনি আরো বলেন, আমি কখনো রাজনীতি করিনি, করবও না।রাজনীতির জন্য আমি নই।দেশের অনেক যোগ্য রাজনীতিবিদ আছেন।তারা আসবেন রাজনীতিতে এবং দেশকে উন্নতির শিখরে নিয়ে যাবেন।তাদের মাঝে থেকে একজন যোগ্য রাজনীতিবিদ ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র হয়ে আমাদের প্রিয় ঢাকাকে নিরাপদ ও বাসযোগ্য ঢাকা গড়ে তুলবেন।

সদ্য প্রয়াত আনিসুল হক ভাইয়ের অবাস্তবায়িত স্বপ্ন পূরণ করবেন।সেই যোগ্য রাজনীতিবিদকে খুঁজে বের করবেন দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনা।তিনি যেভাবে যোগ্য হাতে দেশ পরিচালনা করছেন, তেমনিভাবে আমাদের ঢাকা উত্তরের জন্য যোগ্য, সৎ ও কর্মঠ মেয়র নির্বাচনের মাধ্যমে উপহার দিবেন।

বন্ধুরা, আপনাদের অনুপ্রেরণায় আগেও যেভাবে মানুষ ও সমাজের সেবা করেছি, ইনশাআল্লাহ্ আল্লাহর রহমতে ভবিষ্যতে যেন তেমনটি করে যেতে পারি। আগেও যেভাবে আপনারা আমার পাশে ছিলেন, আশা করি সবসময় একইভাবে আমার পাশে থাকবেন। আমি অতি সামান্য একজন মানুষ, তাই আপনাদের ভালোবাসা নিয়ে সবসময় আপনাদের পাশেই থাকতে চাই।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন