শিরোনাম :

সালমান খানের শরীর ডিজেল ইঞ্জিনের মতো


বুধবার, ৩ জানুয়ারি ২০১৮, ০৩:২৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সালমান খানের শরীর ডিজেল ইঞ্জিনের মতো

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান।ফিটনেসের জন্য তার রয়েছে বিশেষ জনপ্রিয়তা।সম্প্রতি টাইগার জিন্দা হ্যায় সিনেমায় তার ফিটনেস এবং অ্যাকশন দৃশ্য মুগ্ধ করেছে দর্শকদের।

নিজের শরীর ডিজেল ইঞ্জিনের মতো মনে করেন এ অভিনেতা।সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে সালমান খান বলেন, ‘আমি হাত নিচে রেখে পা উপরে তুলতে পারি না।কিন্তু এ বাদে খুব দ্রুত নড়াচড়া করতে পারি। যেমন, আগে-পিছে যাওয়া অথবা মেঝেতে গড়াগড়ি করা।আমার শরীর ডিজেল ইঞ্জিনের মতো, একবার গরম হয়ে গেলে চলতেই থাকে।’

রোমান্টিক সিনেমার চেয়ে এখন অ্যাকশন সিনেমাতেই বেশি দেখা যাচ্ছে এ অভিনেতাকে।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘রোমান্টিক সিনেমা আমার ক্যারিয়ারের আনন্দের সময় ছিল।তারপর মনে হলো আমি অলস হয়ে যাচ্ছি।এমন সিনেমায় কাজ করতে চাইছিলাম যা আমার ফিটনেসকে পরিবর্তন করবে।আমাকে স্বাস্থ্যবান দেখাতে, ওজন কমাতে অথবা বাড়াতে অতিরিক্ত শারীরিক কসরত করার প্রয়োজন হয় এবং আমি সবসময় একটি গেমের মধ্যে থাকি।যদিও এটি স্বাস্থ্যের জন্য ক্ষতিকর।তবুও এই চরিত্রগুলো খুব তৃপ্তিদায়ক।’

গত ২২ ডিসেম্বর মুক্তির পর থেকে বক্স অফিসে মাতিয়ে চলেছে টাইগার জিন্দা হ্যায়।মাত্র ১২ দিনে ভারতীয় বক্স অফিসে এর আয় ২৭২.৭৯ কোটি রুপি।

এ প্রসঙ্গে সালমান বলেন, ‘আমাদের কাছে দর্শকদের প্রতিক্রিয়াটাই মূল বিষয়। দর্শক যে ভালোবাসা দিয়েছে তাতে আমরা আবেগাপ্লুত। এটি আলী আব্বাস জাফরের সঙ্গে আমার দ্বিতীয় সিনেমা এবং আবারো তার সঙ্গে কাজ করব’।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন