শিরোনাম :

এবার সোনম কাপুরের বিয়ের গুঞ্জন!


শুক্রবার, ৫ জানুয়ারি ২০১৮, ০১:০৫ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

এবার সোনম কাপুরের বিয়ের গুঞ্জন!

বিনোদন ডেস্ক: গেলো বছরের শেষের দিকে ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার বিয়ে শোবিজ পাড়ায় আলোচনা তৈরি করেছিল। নতুন বছরের শুরুতেই গুঞ্জন উঠেছে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ে নিয়ে।

এবার জানা গেলো, বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অনিল কাপুর কন্যা সোনম কাপুর। গুঞ্জন শোনা যাচ্ছে, এবছরেই নাকি প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে সাতপাক ঘুরবেন সোনাম কাপুর।

বিয়ের জন্য ইতিমধ্যেই যোধপুরের একটি বিলাসবহুল হোটেলও বুক করা হয়েছে। বলিউডের একাধিক হাই প্রোফাইল বিয়ের আসর হয়েছে যোধপুরের ওই হোটেলেই। কাপুর ও আহুজা পরিবার একযোগে যোধপুরের ওই হোটেল বুক করেছে বলেও শোনা যাচ্ছে।

বিষয়টি নিয়ে সোনম কাপুর কিংবা আনন্দের পরিবার থেকে এখনো কিছুই জানানো হয়নি। রণবীর সিংয়ের সঙ্গে ব্রেকআপ হওয়ার পর ‘রিলেশনশিপ স্টেটাস’ নিয়ে কখনো মুখ খোলেননি অনিল কাপুর কন্যা।

কিন্তু বেশ কয়েক বছর ধরেই আনন্দ আহুজার সঙ্গে একাধিক অনুষ্ঠানে দেখা গেছে সোনাম কাপুরকে। এমনকি নীরজার জন্য জাতীয় পুরস্কার নেয়ার সময়ও সোনাম কাপুরের সঙ্গে ছিলেন আনন্দ আহুজা। সেখানে হাজির ছিলেন অনিল কাপুরও।

সোনম-আনন্দ চুটিয়ে প্রেম করছেন বলে ভারতীয় সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হলেও তারা ছিলেন চুপ। এবার তাদের বিয়ে নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। এবারো তাদের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন