শিরোনাম :

সালমানকে বিয়ে না করার পরামর্শ রানির


রবিবার, ৭ জানুয়ারি ২০১৮, ১১:১৭ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সালমানকে বিয়ে না করার পরামর্শ রানির

ডেস্ক প্রতিবেদন: বিয়ে করবেন না, কিন্তু বাবা হতে পারেন! সুপারস্টার সালমান খানকে এমন পরামর্শ দিলেন অভিনেত্রী রানি মুখার্জি।তাদের মধ্যে সম্পর্কটা বন্ধুর মতো।সল্লুর সঞ্চালনায় ‘বিগ বস ১১’ অনুষ্ঠানে নিজের ‘হিঁচকি’ ছবির প্রচারণা করতে গিয়েছিলেন রানি।তখনই তিনি এমন পরামর্শ দেন।

সালমান ও রানি বেশকিছু ছবির সফল জুটি।এ তালিকায় রয়েছে ‘বাবুল’, ‘হ্যালো ব্রাদার’, ‘চোরি চোরি চুপকে চুপকে’, ‘কাহি পেয়ার না হো জায়ে’ ও ‘হার দিল জো পেয়ার কারেগা’।এর সুবাদে তাদের মধ্যে রয়েছে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।ভারতের ট্যাবলয়েড মিড-ডে’কে একটি সূত্র জানিয়েছে, রানির পরামর্শ অনুযায়ী, সালমানের উচিত বিয়ে না করা।শুধু বাবা হলেই হলো!

রানির আশা, তার মেয়ে আদিরার খেলার সঙ্গী হবে সালমানের সন্তান।তিনি মনে করেন, সল্লুর মতোই দেখতে সুন্দর হবে তার সন্তান।তবে সালমান তাকে প্রশ্ন করেন, যদি ওই সন্তান তেমন সুন্দর না হয় তাহলে কী হবে? তখন তারা দু’জনে হাসিতে ফেটে পড়েন।

বিয়ে না করেও মা-বাবা হয়েছেন এমন উদাহরণ বলিউডে অনেক।অভিনেত্রী সুস্মিতা সেন দুটি মেয়ে দত্তক নিয়েছেন।অভিনেতা তুষার কাপুর ও নির্মাতা করণ জোহর বাবা হয়েছেন সারোগেসির মাধ্যমে।রানির পরামর্শ নিয়ে সালমানও সেই পথে পা বাড়ান কিনা দেখা যাক।আপাতত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির সাফল্য উপভোগ করছেন তিনি।এ ছবির প্রযোজক যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া হলেন রানির স্বামী। তাদের মেয়ে আদিরার বয়স দুই বছর।

‘হিঁচকি’তে রানিকে দেখা যাবে স্কুল শিক্ষিকা নয়না মাথুর চরিত্রে।টরেট সিনড্রোমে ভোগেন তিনি।অভিজাত একটি স্কুলে নিম্ন আয়ের পরিবার থেকে আসা ছাত্রদের পড়ানোর দায়িত্ব আসে তার কাঁধে।হেঁচকি রোগ থাকা সত্ত্বেও কিভাবে ওই ছাত্রদের তিনি পড়াতে সক্ষম হন তা নিয়েই এগোয় কাহিনি।ছবিটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ পি মালহোত্রা।প্রযোজনায় ‘ব্যান্ড বাজা বারাত’ ও ‘ফ্যান’ ছবির পরিচালক মনীষা শর্মা।‘হিঁচকি’ মুক্তি পাবে আগামী ২৩ ফেব্রুয়ারি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন