শিরোনাম :

যুবকের মা দাবি, অস্বীকার করলেন ঐশ্বরিয়া


রবিবার, ৭ জানুয়ারি ২০১৮, ১১:৪৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

যুবকের মা দাবি, অস্বীকার করলেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক: বলিউড তারকা ঐশ্বরিয়া রায় বচ্চনকে নিজের মা দাবি করেছেন সঙ্গীত কুমার নামের এক যুবক।তিনি বলেন, ‘১৯৮৮ সালে আইভিএফ (টেস্ট টিউব বেবি) পদ্ধতিতে লন্ডনে জন্ম হয়েছে আমার।আর আমার মায়ের নাম ঐশ্বরিয়া রায়।’

২৯ বছর বয়সী এই যুবকের মন্তব্যকে ঘিরে আলোচনা তৈরি হয়েছে বলিউড পাড়ায়।বিষয়টি নিয়ে ঐশ্বরিয়ার মন্তব্য জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনেকেই।এবার ঐশ্বরিয়ার ম্যানেজার বিষয়টি নিয়ে কথা বলেছেন।সঙ্গীত কুমারের দাবিকে অস্বীকার করে ঐশ্বরিয়ার ম্যানেজার বলেন, এটি খুবই হাস্যকর এবং সম্পূর্ণ মিথ্যা সংবাদ।এই ঘটনা নিয়ে আলোচনা করে ওই যুবককে কোনোভাবেই প্রচারের সুযোগ দিতে চাই না।

এদিকে সঙ্গীত কুমার দাবি করেন, ১৯৮৮ সালে লন্ডনে জন্মের পর তাকে কোদাভরমে নিয়ে আসা হয়।তিন বছর বয়স পর্যন্ত দিদিমা বৃন্দাকৃষ্ণরাজ রায়ের কাছে বড় হন তিনি।২০১৭ সালের মার্চ মাসে দাদু কৃষ্ণরাজ রায়ের মৃত্যু হয়।তার কাকার নাম আদিত্য রায়।

সঙ্গীত কুমারের দাবি ১৯৮৮ সালে মা হয়েছেন ঐশ্বরিয়া।তাহলে ঐশ্বরিয়ার বয়স তখন ছিল ১৪ বছর।এতদিন পরে কেন বিষয়টি নিয়ে কথা বলছেন সঙ্গীত কুমার জানতে চাইলে সঙ্গীত কুমার বলেন, এতদিন আমার কাছে প্রামাণ্য নথি না থাকায় এ নিয়ে কথা বলিনি।এখন প্রমাণ রয়েছে।যদিও সংবাদমাধ্যমের সামনে কোনো প্রামাণ্য নথি তিনি দেখাতে পারেননি।

কয়েকদিন আগে সংসদ সদস্য অমর সিং দাবি করেছিলেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন আলাদা বসবাস করেন।এবার সঙ্গীত কুমার দাবি করেছেন, ২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে হলেও ঐশ্বরিয়া তার সঙ্গে থাকেন না।সঙ্গীত কুমার বলেন, আমি চাই আমার মা আমার সঙ্গে থাকুন।২৭ বছর হয়ে গেল, আমি আমার পরিবার থেকে বিচ্ছিন্ন।

এর আগে তামিল তারকা ধানুশকে নিয়ে এমন এক কাণ্ড হয়েছিল।এক দম্পতি ধানুশকে তাদের সন্তান দাবি করেছিলেন।সেই বিষয়টি নিয়েও আলোচনা হয়েছিল শোবিজ পাড়ায়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন