শিরোনাম :

বড় পর্দা কাঁপাতে আবারও শাহরুখ-কাজল জুটি!


রবিবার, ১৪ জানুয়ারি ২০১৮, ১২:২৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বড় পর্দা কাঁপাতে আবারও শাহরুখ-কাজল জুটি!

মুম্বাইয়ের জনপ্রিয় প্রেক্ষাগৃহ মারাঠা মন্দিরে প্রায় ২০ বছর ধরে চলেছে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। তাঁদের পর্দার প্রেম প্রভাবিত করেছে অন্তত দু’টি প্রজন্মকে। ‘রাজ-সিমরন’ থেকে ‘রাহুল-অঞ্জলি’

এসআরকে-কাজলের জুটি মানেই রুপোলি পর্দায় ধামাল— এমনটাই জানা ছিল হিন্দি ছবির অনুগামীদের। অবশ্য ‘দিলওয়ালে’-এর পর সেই ধারণা যথেষ্ট ধাক্কা পায়। তা বলে ভক্তদের এই জুটির প্রতি ভালবাসায় কোনও খামতি নেই আজও।

বড় পর্দা কাঁপাতে আবার হাজির ১৯৯০-এর দশকের সেরা জুটি শাহরুখ-কাজল। চলতি বছরের বড়দিনেই একসঙ্গে দেখা এই জুটিকে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বাদশা খানের আগামী ছবি পরিচালক আনন্দ এল রাইয়ের ‘জিরো’-তে বিশেষ ভূমিকা দেখা যাবে অভিনেত্রীকে। থাকবেন রানি মুখোপাধ্যায়কেও। সম্প্রতি এই বিশেষ দৃশ্যটি শ্যুট করেছেন এই ট্রায়ো। সিনটিকে ‘কুছ কুছ হোতা হ্যায়-পার্ট টু’ বলে জানিয়েছেন রানি।

কাজল বেশ খুশি আবার তাঁর ‘রাহুল’-এর সঙ্গে কাজ করে। এত বছর পরও একসঙ্গে কাজ করার উৎসাহে ভাটার চিহ্নটুকুও নেই। তাই স্বল্পক্ষণের জন্য হলেও, বড়দিনে শাহরুখ-কাজলকে একসঙ্গে দেখতে পাওয়া এই জুটির অনুগামীদের জন্য সত্যিই উপরি পাওনা। আপাতত অপেক্ষা এক বছরের।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন